advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

স্ত্রীর পরিচয়ে হোটেলে নিয়ে প্রেমিকাকে খুন

নিজস্ব প্রতিবেদক
৫ আগস্ট ২০২০ ০০:০০ | আপডেট: ৫ আগস্ট ২০২০ ০০:৩৭
advertisement

স্ত্রী পরিচয় দিয়ে রাজধানীর সায়েদাবাদের একটি আবাসিক হোটেলে ‘প্র্রেমিকা’কে নিয়ে গিয়ে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগে ইয়াসিন মোল্লা (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। মানিকগঞ্জের বাসিন্দা ইয়াসিন হাবীবা ইয়াসমিন ওরফে লাবণী (৩৫) নামে এক নারীকে হত্যার কথা স্বীকার করেছে বলে জানায় ডিবি পুলিশ।

ডিবি আরও জানায়, লাবণী রাজধানীতে বিভিন্ন বাসাবাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। তার বাড়ি নওগাঁ সদর উপজেলায়। তাকে স্ত্রী পরিচয় দিয়ে গত ৩০ জুলাই দুপুরে সায়েদাবাদের আবাসিক হোটেলটিতে ওঠেন ইয়াসিন। বিকালে তিনি রুমের বাইরে থেকে দরজায় তালা দিয়ে চলে যান।

রাতে হোটেলের লোকজন রুমটিতে এসে ডাকাডাকি করেও কোনো সাড়া-শব্দ না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে ঢুকে লাবণীকে খাটের ওপর জ্ঞানহীন অবস্থায় পায়। পরে খবর দিলে যাত্রাবাড়ী থানার পুলিশ

এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠায়। এ ছাড়া যাত্রাবাড়ী থানায় একটি হত্যা মামলাও করে পুলিশ।

ইয়াসিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ডিবির একাধিক কর্মকর্তা জানান, সিলেটের জাফলংয়ে দেড় বছর আগে লাবণীর সঙ্গে তার পরিচয় হয়। সম্পর্কের জের ধরে গত ৩০ জুলাই তারা ওই হোটেল ওঠেন। পরে দুজনের মধ্যে কথাকাটাকাটির জেরেই এই হত্যাকা-।

ডিবির ওয়ারী বিভাগের উপকমিশনার মো. আ. আহাদ বলেন, টানা চারদিন ধরে অভিযান চালিয়ে ইয়াসিনকে গ্রেপ্তার করা হয়। তিনি হত্যার কথা স্বীকার করেছেন। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

advertisement
Evaly
advertisement