advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

টিভিতে ঈদের ষষ্ঠ দিনের আয়োজন

৬ আগস্ট ২০২০ ০০:০০
আপডেট: ৫ আগস্ট ২০২০ ২৩:১৫
advertisement

দ্য প্যাশনÑ পলিটিক্স

‘দ্য প্যাশনÑ পলিটিক্স’ টেলিছবির দৃশ্যে তানজিন তিশা ও অপূর্ব। ইশতিয়াক আহমেদের রচনা ও সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন শিমুল খান, ইভান সাইর, সিয়াম নাসির, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, আনোয়ার হোসেন প্রমুখ। বাংলাভিশনে দুপুর ২টা ১০ মিনিটে এটি প্রচার করা হবে।

মিথ্যে ঘটনা

অবলম্বনে

‘মিথ্যে ঘটনা অবলম্বনে’ নাটকের দৃশ্যে সাবিলা নূর। শফিকুর রহমান শান্তনুর রচনা ও মাহামুদ হাসান রানার পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, মনিরা মিঠু প্রমুখ। আরটিভিতে রাত ১০টায় এটি প্রচার করা হবে।

আলাদিনের ফ্ল্যাট বাড়ি

‘আলাদিনের ফ্ল্যাট বাড়ি’ টেলিছবির দৃশ্যে মীম মানতাসা। শহিদ উন নবীর রচনা ও পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, তারিক স্বপন প্রমুখ। চ্যানেল আইয়ে বিকাল সাড়ে ৪টায় এটি প্রচার করা হবে।

মাল্টি প্লাগ

‘মাল্টি প্লাগ’ নাটকের দৃশ্যে সৈয়দ জামান শাওন ও পারসা ইভানা। হারুন রুশোর কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন রাইসা রিয়া, সায়মা আখতার, তানজিম হাসান অনিক, নিথর মাহবুব প্রমুখ। নাগরিক টিভিতে রাত ১১টা ২৫ মিনিটে এটি প্রচার করা হবে।

মিউট

‘মিউট’ টেলিছবির দৃশ্যে মুশফিক আর ফারহান, তানিয়া বৃষ্টি ও চাষী আলম। মাহমুদ মাহিনের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন তানজিম অনিক, রকি খান, রতœা খান প্রমুখ। দেশ টিভিতে রাত ৯টা ৪৫ মিনিটে এটি প্রচার করা হবে।

advertisement
Evaly
advertisement