advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে মৃত্যুর মিছিলে দম্পতিসহ ১০ প্রাণ

আমাদের সময় ডেস্ক
৭ আগস্ট ২০২০ ০০:০০ | আপডেট: ৬ আগস্ট ২০২০ ২৩:১৮
advertisement

সড়ক ও মহাসড়কে মৃত্যুর মিছিল চলছেই। গতকাল বৃহস্পতিবারও বেপরোয়া বাস, ট্রাক, অটোরিকশা ও মোটরসাইকেলচাপায় প্রাণ গেল শ্যালিকা-দুলাভাই, দম্পতি, গার্মেন্টসকর্মী ও মাদ্রাসা সুপারসহ ১০ জনের। এদের মধ্যে মানিকগঞ্জে ৩, কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ২, রংপুরের পীরগঞ্জ, রাজশাহী গোদাগাড়ী, বগুড়ার আমদদীঘি ও যশোরের অভয়নগরে একজন করে নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

মানিকগঞ্জ : ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান এলাকায় পাটুরিয়ামুখী একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী হুমায়ুন আহম্মেদ ও তার স্ত্রী ইয়াসমিন বেগম স্বামী নিহত হন। একই দুর্ঘটনায় আহত হন আরও ১০ জন। গতকাল সকাল সোয়া ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত হুমায়ুন আহম্মেদ ঢাকা সিটি করপোরেশনে চাকরি করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ইয়াসমিন বেগম মুলজান পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং সেক্টরে কর্মরত ছিলেন। একই দিন সকালে মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকায় বাসচাপায় অজ্ঞাত এক পথচারী নিহত হন।

ভূরুঙ্গামারী : কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শাহজাহান ও তার শ্যালিকা নাজমা বেগম নিহত হন। গতকাল দুপুরে উপজেলার আন্ধারীঝাড় বাজারের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের আয়নালের চাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত শাহজাহানের বাড়ি নাগেশ^রী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর দামালগ্রামে। সে ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে। আর

শ্যালিকা নাজমা বেগম একই উপজেলার পৌর এলাকার বলদিটারী গ্রামের নূর ইসলাম মিস্ত্রির মেয়ে বলে জানা গেছে।

রাজশাহী : গোদাগাড়ীতে বৃষ্টিপাতের মধ্যে সকাল থেকে পর পর চারটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে একজন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হন। গতকাল সকালে বসন্তপুর জামাদানি এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ফারুক হোসেনের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একপর্যায়ে গাছের সাথে ধাক্কা লেগে ওই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। তিনি বাঘা উপজেলার সোনাদহ গ্রামের অধিবাসী জসিম উদ্দিনের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিলেন বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে যোগ দিতে। এর পর রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে কসাইপাড়া নামক স্থানে রাজশাহীগামী একটি ট্রাক ও চাঁপাইনবাবগঞ্জগামী একটি বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ১০ জন আহত হয়। এর পর উপজেলার মহিশালবাড়ী বাজারে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

রংপুর : পীরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রোকন মিয়া নামে এক গার্মেন্টসকর্মী নিহত হন। রোকন পীরগঞ্জ উপজেলার পত্নীচড়া গ্রামের মিনু মিয়ার ছেলে।

আদমদীঘি : বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘি উপজেলার বোয়ালিয়া নামক স্থানে আটোরিকশার ধাক্কায় গফুর আলী নামে এক বৃদ্ধ নিহত হন। গতকাল সকাল সাড়ে ৯টার এ দুর্ঘটনা ঘটে। তিনি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কালিকাপুর গ্রামের বাসিন্দা।

অভয়নগর : যশোরের অভয়নগর উপজেলায় যশোর-খুলনা মহাসড়কের চেঙ্গুটিয়া এলাকায় ইঞ্জিনচালিত থ্রি-হুইলার অটোরিকশার (সিএনজি) ধাক্কায় আবু দাউদ নামে এক মাদ্রাসা সুপার নিহত হন। গতকাল বেলা ১১টার সময় এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার বাহিরঘাট মেছেরিয়া দাখিল মাদ্রাসার সুপার ছিলেন। দাউদ উপজেলার বাসুয়াড়ী গ্রামের বাসিন্দা। তিনি উপজেলার চেঙ্গুটিয়ার আলিপুর এলাকায় বসবাস করতেন।

সাতকানিয়া : চট্টগ্রামের সাতকানিয়ায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই শিশুসহ ছয়জন আহত হয়েছে। গতকাল দুপুরে সাতকানিয়া-বাঁশখালী সড়কে এওচিয়া ইউনিয়নের চূড়ামণি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

advertisement
Evaly
advertisement