advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পানিতে ডুবে প্রাণ গেল দুই বোনসহ ৫ জনের

আমাদের সময় ডেস্ক
৭ আগস্ট ২০২০ ০০:০০ | আপডেট: ৬ আগস্ট ২০২০ ২৩:১৮
advertisement

পুকুর ও নদীতে পানিতে ডুবে দুই বোন ও কলেজছাত্রসহ ৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পাবনায় ২, সুনামগঞ্জের ধর্মপাশা, পঞ্চগড়ের দেবীগঞ্জ ও টাঙ্গাইলের মির্জাপুরে একজন করে মারা যায়। গত বুধবার ও গতকাল বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

পাবনা : নানা বাড়িতে বেড়াতে এসে খেলা করতে গিয়ে পুকুরের পানিতে পড়ে মারা গেল মীম (১২) ও সুমাইয়া (১১) নামে দুুই খালাতো বোন। দুই বোন অন্য শিশুদের সঙ্গে ইটভাটার উঁচু স্তূপের ওপর খেলছিল। হঠাৎ পা পিছলে ভাটার পুকুরে পড়ে যায়। এ সময় তাদের খেলার সাথীরা চিৎকার করলে মাঠের কৃষি কর্মীরা তাদের উদ্ধার করে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ে যান। গতকাল দুপুরে পাবনা সদর উপজেলার সাত মাইল গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মীম ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের আবদুল ওয়াহাবের মেয়ে ও সুমাইয়া বাঁশেরবাদা গ্রামের আবদুল মান্নানের মেয়ে।

ধর্মপাশা : সুনামগঞ্জের ধর্মপাশায় পুকুরের পানিতে ডুবে ফাইছা আক্তার (৩) নামে এক শিশুর মৃত্যু হয়। গতকাল বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার সেলবরষ ইউনিয়নের গাবি গ্রামে এ ঘটনা ঘটে। উঠানে খেলতে গিয়ে বাড়ির সামনে পুকুরে পড়ে ডুবে যায় ফাইছা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। ফাইছা গাবি গ্রামের বাসিন্দা বজলু মিয়ার মেয়ে।

পঞ্চগড় : দেবীগঞ্জে নদীর পানিতে ডুবে রেহেনা আক্তার (৯) নামে এক শিশুর মৃত্যু হয়। গত বুধবার দুপুরে উপজেলার সোনাহার মল্লিকাদহ ইউনিয়নের সোনাহার কুমারগাড়ি গ্রামের আবদুর রউফের মেয়ে নিখোঁজ হয় রেহেনার। রেহেনাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে গতকাল সকালে খড়খড়িয়া ব্রিজ এলাকায় নদীতে তার লাশ ভেসে থাকতে দেখে পরিবারের

লোকজন উদ্ধার করে।

মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুরে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে আল আমিন নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে উপজেলার উয়ার্শী ইউনিয়নের রোয়াইল এলাকায় এ ঘটনা ঘটে। আল আমিন উপজেলার ভাতগ্রামের ইউনিয়নের কুইচতারা গ্রামের আবদুর রহমানের ছেলে। সে গত বছর মির্জাপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। বুধবার বিকালে আল আমিন ও তার গ্রামের কয়েকজন বন্ধু মিলে নৌকাযোগে রোয়াইল বাজারের সাপ্তাহিক হাটে ঘুরতে যায়। এর পর সন্ধ্যা পৌনে ৬টার দিকে সবাই মিলে পানিতে মির্জাপুর-উয়ার্শী-বালিয়া আঞ্চলিক সড়কে গোসল করতে নামে। সবার অগোচরে আল আমিন পানিতে তলিয়ে যায়।

advertisement
Evaly
advertisement