advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বিমানে স্ত্রী-কন্যার সঙ্গে শরিফুদ্দিনের শেষ সেলফি

অনলাইন ডেস্ক
৮ আগস্ট ২০২০ ১৫:২৫ | আপডেট: ৮ আগস্ট ২০২০ ১৬:৪৩
স্ত্রী-কন্যার সঙ্গে শরিফুদ্দিনের শেষ সেলফি। ছবি : সংগৃহীত
advertisement

ভারতের কেরালার রাজ্যের কোঝিকোড়ের কালিকুট আন্তর্জাতিক বিমানবন্দরে গতকাল শুক্রবার রাতে বিমান দুর্ঘটনার পর হৃদয়বিদারক একটি পারিবারিক সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। দুর্ঘটনার কয়েক মুহূর্ত আগে স্ত্রী ও কন্যাকে নিয়ে ছবিটি তুলেছিলেন শরিফুদ্দিন। তিনজনেরই মুখে মাস্ক। করোনা থেকে অতিরিক্ত সুরক্ষার জন্য ফেস শিল্ডে মুখ ঢাকা।

ভারতের সংবাদমাধ্যম এই সময়-এর প্রতিবেদনে বলা হয়, দুর্ঘটনায় শরিফুদ্দিন মারা গেছেন। তার স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক। হাসপাতালে চিকিত্‍‌‍সাধীন। শিশুটিও চোট পেয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন, তবে সে বেশি আঘাতপ্রাপ্ত হয়নি।

জানা গেছে, শরিফুদ্দিন পরিবারসহ কেরালার মাল্লাপুরম এলাকায় থাকতেন।

এর আগে, গতকাল শুক্রবার রাতে কেরালার কোঝিকোড় কালিকুট বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে যায় এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ওই যাত্রীবাহী বিমানটি। পাশের জমিতে গিয়ে পড়লেও বিমানটিতে আগুন ধরে যায়নি।

এদিকে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের যাত্রীবাহী বিমান দুর্ঘটনায় নিহত বেড়ে ২০ জনে দাঁড়িয়েছে। মোট ১৯১ আরোহীর বাকিদের ১৩টি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুবাই থেকে ফেরা ওই বিমানটিতে ১৮৪ জন যাত্রী ছিলেন। এর মধ্যে রয়েছে ১০ জন শিশু। এ ছাড়া ছিলেন দুজন পাইলট এবং পাঁচজন কেবিন ক্রু।

দুর্ঘটনায় বিমানের দুই পাইলটেরও মৃত্যু হয়েছে বলে জানায় এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস কর্তৃপক্ষ। নিহত পাইলটদের নাম উইং কমান্ডার ক্যাপ্টেন দীপক বসন্ত এবং ক্যাপ্টেন অখিলেশ।

advertisement
Evaly
advertisement