advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

জাহিদ হাসান এবার মাফিয়া!

বিনোদন প্রতিবেদক
৮ আগস্ট ২০২০ ১৬:৩৩ | আপডেট: ৮ আগস্ট ২০২০ ১৬:৪৯
জাহিদ হাসান। পুরোনো ছবি
advertisement

নাটক বা টেলিছবিতে এলাকার বড় ভাই কিংবা ক্ষমতাশীন চরিত্রে ইতিমধ্যেই অভিনয় করে সবার দৃষ্টি কেড়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। এবার তাকে দেখা যাবে ‘মাফিয়া- লেটস প্লে’ ওয়েব সিরিজে, একজন মাফিয়া হিসেবে। চরিত্রের নাম ননী ভাই। এটি নির্মাণ করতে যাচ্ছেন চলচ্চিত্র নির্মাতা শাহীন সুমন। এর মধ্যদিয়ে প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি বলেন, ‘প্রথমবারের মতো নন্দিত অভিনেতা জাহিদ হাসানের সঙ্গে কাজ করতে যাচ্ছি। তিনি সিরিজটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করবেন। তার মতো শক্তিমান একজন অভিনেতাকে পেয়ে সত্যি আমরা আনন্দিত। গতকাল তার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। কিছুদিনের মধ্যে বাকি শিল্পীদের তালিকাও চূড়ান্ত করা হবে। দর্শকদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে।’

শাহীন সুমন আরও জানান, ‘মাফিয়া- লেটস প্লে’র গল্প আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার। ১৫০ পর্বে এটি নির্মিত হবে। আগামী মঙ্গলবার থেকে নারায়ণগঞ্জে এর শুটিং শুরু হবে। এরপর এর শুটিং হবে ঢাকা ও কক্সবাজারের বিভিন্ন স্থানে। শাহীন সুমনের গল্পে এর চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

জানা গেছে, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান। এটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ভয়েস টিভি ও অ্যাপে।

advertisement