advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ডোবায় কলাবাগানে তিন যুবকের গলাকাটা লাশ

আড়াইহাজারে চালককে হত্যা করে অটো ছিনতাই হাতিয়ায় বোনকে শ্বাসরোধে হত্যা করল ভাই

আমাদের সময় ডেস্ক
৯ আগস্ট ২০২০ ০০:০০ | আপডেট: ৯ আগস্ট ২০২০ ০১:১৬
advertisement

টাঙ্গাইলের মির্জাপুরে দুই ও রাজশাহীর পুঠিয়ায় এক যুবকের গলাকাটা লাশ এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার হাত-পা বাঁধা এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশের একটি ডোবা থেকে দুটি, পুঠিয়ার একটি কলাবাগান থেকে একটি লাশ উদ্ধার করা হয়। আড়াইহাজারে অটোচালককে খুন করে তার গাড়িটি দুর্বৃত্তরা ছিনতাই করেছে বলে ধারণা করছে পুলিশ। এদিকে পারিবারিক বিরোধে নোয়াখালীর হাতিয়ায় ছোট বোনকে শ্বাসরোধে হত্যা করেছেন বড় ভাই। প্রতিনিধিদের পাঠানো খবর-

মির্জাপুর (টাঙ্গাইল) : মির্জাপুরে দুই যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সকালে মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিস ও মির্জাপুর থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সোহাগপাড়া এলাকার যুঁইযুথি ফিলিং স্টেশনের কাছে একটি ডোবা থেকে এ দুজনের লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করে।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের মাস্টার মো. আরিফুল ইসলাম এবং মির্জাপুর থানার সহকারী উপপরিদর্শক দিপু জানান, সকালে স্থানীয় লোকজন ডোবার পানিতে একটি হেলমেটসহ লাশ ভাসতে থাকতে দেখে তাদের খবর দেয়। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডুবুরি দলের সহযোগিতায় প্রথমে একটি লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। ২০ মিনিট পর আরও একটি লাশ ডুবুরি দল উদ্ধার করে। উদ্ধারকৃত দুই যুবকের লাশ গলা কাটা ছিল। ঘটনাস্থল থেকে কয়েকটি কাপড়ের ব্যাগ, কয়েকটি মোবাইল ফোন এবং মোটরসাইকেল (ঢাকা-মেট্রো ল-২৭-৫৫৩৮) উদ্ধার করা হয়েছে।

মির্জাপুর থানার ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেছেন, গলাকাটা লাশ দুটি কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ মিয়ার ছেলে মাসুদ রানা ও রংপুর জেলার কতোয়ালি উপজেলার পানবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে মামুন। এখন পর্যন্ত থানায় মামলা হয়নি।

হাতিয়া (নোয়াখালী) : পারিবারিক কলহের জেরে দ্বীপ উপজেলা হাতিয়ায় ছোট বোন কুলসুমা আক্তারকে শ্বাসরোধে হত্যা করেছে আপন বড় ভাই শফি আলম। শনিবার (৮ আগস্ট) দুপুরে বিষয়টি জানান হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের। শুক্রবার রাতে উপজেলার চানন্দি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের রসুলপুর গ্রামে এ হত্যাকা- ঘটে। কুলসুমা অবিবাহিত ছিলেন। তার বাবার নাম জিয়াউল হক।

রাজশাহী : পুঠিয়ায় সাঈদ ইসলাম সানি নামের এক যুবককে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সকালে উপজেলার বিড়ালদহ বিহারিপাড়া এলাকায় মোশারফের কলাবাগানে পড়ে ছিল সানির লাশ। স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত সানির বাড়ি পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের থান্দারপাড়া গ্রামে। পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) হাসমত আলী জানান, নিহত যুবকের বাড়ি পুঠিয়া থানা এলাকার মধ্যে হলেও লাশ পাওয়া গেছে চারঘাট থানার সীমানার মধ্যে। তাই চারঘাট থানাকেও খবর দেওয়া হয়েছে। চারঘাট থানা পুলিশের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : আড়াইহাজারে হাত-পা বাঁধা এবং মুখে স্কচটেপ দেওয়া এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আশু মোল্লা। গতকাল সকাল ১০টায় উপজেলার মদনপুর-আড়াইহাজার সড়কের ব্রাহ্মণদীকান্দা পল্লী বিদ্যুৎ প্রজেক্টের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। আশু মোল্লা সোনারগাঁওয়ের মিরেরবাগ এলাকার মৃত মালেক মোল্লার ছেলে। গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন তিনি। 

আড়াইহাজার থানার এসআই মঞ্জুর হোসেন জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। লাশটি পেছন থেকে হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ দেওয়া ছিল। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘাতকদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

advertisement