advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আসছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’

বিনোদন প্রতিবেদক
৯ আগস্ট ২০২০ ১৩:৩৮ | আপডেট: ৯ আগস্ট ২০২০ ১৩:৪৪
পুরোনো ছবি
advertisement

গেল বছরের আলোচিত ধারাবাহিক নাটকগুলোর মধ্যে একটি ‘ব্যাচেলর পয়েন্ট’। দর্শক চাহিদা দেখে নির্মাতা কাজল আরেফিন অমি পরবর্তীতে নির্মাণ করেন ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ২’। আগের দুই সিজনের সাফল্যের পর এবার ‘ব্যাচেলর পয়েন্ট’র তৃতীয় সিজন আনতে যাচ্ছেন তরুণ এই নির্মাতা।

কাজল আরেফিন অমি বলেন, ‘দর্শক এতটাই আগ্রহ নিয়ে অপেক্ষা করছে যে, একপ্রকার চাপ অনুভব করছি। তাই আর সময় নিতে চাচ্ছি না। পরবর্তী সিজনের কাজ শুরু করতে যাচ্ছি। স্বাস্থ্যবিধি মেনে আগামী ২০ আগস্টের পরই এর শুটিং শুরু করব।’

‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘আগের চরিত্রগুলো ঠিকঠাক থাকলেও এবার নতুন কিছু বিষয় যোগ হবে। দেখা যাবে নতুন কয়েকজন শিল্পীকেও। তাছাড়া নাটকের বিষয় বস্তুতেও আসছে পরিবর্তন। এবার আগের চেয়েও ভালো কিছু দেওয়ার চেষ্টা থাকবে।’

‘ব্যাচেলর পয়েন্ট’ প্রথম সিজন ৫৩ পর্বে আর দ্বিতীয় সিজন ছিল ৫৭ পর্বে। তবে এবারের সিজন কত পর্বে হবে সেটি এখনো চূড়ান্ত করেনি নির্মাতা। বরাবরের মতো এবারও পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য করছেন অমি।

নির্মাতা জানান, সেপ্টেম্বর থেকে নাটকটি টেলিভিশন ও ইউটিউবে প্রচারে আসবে। এটি নির্মিত হবে মোশন রকের ব্যানারে। টিভিতে প্রচারের পর এটি দেখা যাবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

advertisement
Evaly
advertisement