advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মেয়র-চিকিৎসকসহ টাঙ্গাইলে করোনা শনাক্ত নতুন ৩৩

টাঙ্গাইল প্রতিনিধি
১০ আগস্ট ২০২০ ১৬:২৯ | আপডেট: ১০ আগস্ট ২০২০ ১৬:৩৯
advertisement

টাঙ্গাইল জেলায় নতুন করে ৩৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ঘাটাইল পৌর সভার মেয়র শহীদুজ্জামান খান ও ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের মেডিকেল অফিসার রয়েছেন।

আজ সোমবার টাঙ্গাইল জেলার সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্য জানান। পৌর মেয়র শহীদুজ্জামান খান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক। এই প্রথম টাঙ্গাইলে কোনো উপজেলার পৌর মেয়র করোনায় আক্রান্ত হলেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল এলে এতে নতুন করে ৩৩ জন করোনা পজিটিভ ধরা পড়ে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, কালিহাতীতে ১ জন, মির্জাপুরে ১ জন, মধুপুরে ৮ জন, সখীপুরে ৩ জন, ঘাটাইলে ৯ জন এবং গোপালপুরে ১ জন রয়েছেন।

সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮৭০ জন। এর মধ্যে সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী রয়েছে বাসাইল উপজেলায়।

জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর চলতি মাসে ২৩২ জন করোনায় আক্রান্ত হয়। মাসভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।

করোনায় এ পর্যন্ত টাঙ্গাইল জেলায় মৃত্যু হয়েছে মোট ৩১ জনের। এ ছাড়া মোট সুস্থ হয় ১ হাজার ২০৯ জন আর চিকিৎসাধীন রয়েছেন ৬২৯ জন।

advertisement
Evaly
advertisement