advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পুলিশের আইডি-ওয়্যারলেস নিয়ে গাড়ি থামিয়ে ছিনতাই করছিলেন তারা

নিজস্ব প্রতিবেদক
১৪ আগস্ট ২০২০ ১১:৪৮ | আপডেট: ১৪ আগস্ট ২০২০ ১৫:৪৩
আটক হওয়া তিন ছিনতাইকারী। ছবি : সংগৃহীত
advertisement

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে ৩ ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। গতকাল বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের চান্দিনার উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় ওই ঘটনা ঘটে।

খবর পেয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে চান্দিনা থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আটক হওয়া ব্যক্তিরা হলেন-কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকার বারেক মিয়া (৫০), মাদারীপুর সদর উপজেলার শুকনী গ্রামের শওকত হোসেন (৫২) ও পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নূরাইনপুর গ্রামের প্রাইভেটকার চালক মাসুদ মিয়া (৪৫)।

এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, পুলিশের একটি ভুয়া আইডি কার্ড, একটি ওয়্যারলেস সেট, দুটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মাধাইয়া বাস স্টেশন এলাকায় হাতে ওয়ারলেস সেট ও কোমরে পুলিশের আইডি কার্ড ঝুলিয়ে পুলিশ পরিচয় দিয়ে যানবাহনে তল্লাসীর নামে চাঁদাবাজি করে আসছিলেন তারা। হঠাৎ এক ব্যক্তির হাত থেকে ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টাকালে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে গণধোলাই দেয়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. সালেহ্ আহাম্মদ বলেন, আমাদের ফাঁড়ির উপ পরিদর্শক মোস্তফা কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে মহাসড়কে টহলরত অবস্থায় ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তিন ছিনতাইকারীকে আটক করে। এ ঘটনায় আমরা হাইওয়ে পুলিশ বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, সম্প্রতি ওই চক্র মহাসড়কে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে।

advertisement
Evaly
advertisement