advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বসুন্ধরার হয়ে খেলতে ঢাকায় দুই ব্রাজিলীয়

ক্রীড়া প্রতিবেদক
১০ সেপ্টেম্বর ২০২০ ১৩:০৫ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২০ ১৩:০৬
বসুন্ধরার হয়ে খেলবেন দুই ব্রাজিলীয় এবং আর্জেন্টাইন ফুটবলার (ডানে)
advertisement

লাতিন ফুটবল মানেই মাঠে তালের সুর। অসাধারণ কারিকুরি আর চোখ ধাঁধানো ড্রিবলিংয়ে মাতিয়ে রাখেন দর্শকদের। সেই লাতিন ফুটবলের ধারক-বাহক ব্রাজিলের দুই প্রতিনিধি এবার মাতাতে চলে এসেছেন ঢাকায়। তাদের সঙ্গে এসেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড হার্নান বার্কোসও। তারা তিনজন খেলবেন বসুন্ধরা কিংসের হয়ে।

আজ বৃহস্পতিবার সকালে তারা ঢাকার মাটিতে পা রাখেন। এই মৌসুম থেকেই তাদের দেখা যাবে মাঠে। দুই ব্রাজিলীয় হলেন ফ্লুমিনেন্স ক্লাবের উইঙ্গার রবসন রবিনহো এবং বোটাফোগো এফসির মিডফিল্ডার জনাথন ফার্নান্দেজ।

রবসন রবিনহোর সঙ্গে বসুন্ধরা কিংসের এক বছরের চুক্তি করেছে। আগামী বছরের জুলাই পর্যন্ত তিনি থাকবেন ক্লাবটিতে। রবিনহোই এখন ক্লাবটির সর্বোচ্চ বেতনধারী ফুটবলার। কিংস প্রেসিডেন্ট ইমরুল হাসান জানিয়েছিলেন, তার বেতন বেশির কথা কিন্তু তিনি অংকটা জানাতে চাননি।

২০১৭ সালে ব্রাজিলের ঐতিহ্যবাহী ক্লাব ফ্লুমিনেন্সে যোগ দেন রবিনহো। ২ মিলিয়ন ইউরোতে রবিনহোকে দলে নেয় ফ্লুমিনেন্স। এরপর বেশ কয়েকটি ক্লাবে ধারে খেলেন তিনি। আগামী বছর ফ্লুমিনেন্সের সঙ্গে রবিনহোর চুক্তির মেয়াদ শেষ হবে। এরপর তাকে স্থায়ীভাবে রেখে দেওয়ার সুযোগ থাকছে বসুন্ধরা কিংসের সামনে।

রবিনহোর সঙ্গে মাঝ মাঠ মাতাতে থাকছেন আরেক ব্রাজিলীয় জনাথন ফার্নান্দেজ। ব্রাজিলিয়ান ক্লাব বোটাফোগোর হয়ে ৭৬ ম্যাচ খেলে ১১ গোল করেন। তার মাসিক বেতন পাবেন ১২ থেকে ১৫ লাখ টাকার মধ্যে। আর্জেন্টিনার হয়ে খেলা হার্নান বার্কোস ঢাকায় প্রথম আসেন ফেব্রুয়ারিতে। এই স্ট্রাইকার পাবেন মাসে ১৭ লাখ টাকা করে।

advertisement
Evaly
advertisement