advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাদল রায়

ক্রীড়া প্রতিবেদক
১২ সেপ্টেম্বর ২০২০ ১৮:৪২ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০ ০১:৪৫
বাদল রায়। পুরোনো ছবি
advertisement

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের প্রেসিডেন্ট প্রার্থী থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন বাদল রায়। আজ শনিবার বিকেলে চিঠি দিয়ে জানিয়ে দেন তিনি নির্বাচনে লড়বেন না। আজ ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

কী কারণে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন- তা নিজের স্বাক্ষরিত চিঠিতে জানিয়েছেন বাদল রায়। তিনি লিখেন, ‘আমার শারীরিক অসুস্থতার কারণে বাফুফে নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নেওয়াই সর্বোত্তম মনে করি। অতএব এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি।’

বাফুফে প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে এবার মনোনয়ন নিয়েছিলেন তিনজন। তার মধ্যে আছেন বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন। বাদল রায় সরে দাঁড়ানোতে বাকি আছেন শফিকুল ইসলাম মানিক। 

মনোনয়নপত্র কেনার শেষ দিন এসে নির্বাচনের মাঠ গরম করে দেন মানিক। লাল-সবুজের জার্সিতে খেলা মানিকের কোচিং করানোর অভিজ্ঞতা রয়েছে জাতীয় দলের। এখন তিনি শেখ জামালের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়া বসুন্ধরা কিংসের ফুটবল একাডেমিও দেখাশোনা করছেন।

বাফুফের নির্বাচনের জন্য মোট মনোনয়নপত্র বিক্রি হয়েছে ৪৯টি। সভাপতি পদে ৩টি, সিনিয়র সহ-সভাপতি পদে ২টি, সহ-সভাপতি পদে ৮টি ও সদস্য পদের ৩৬টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। আগামী ৩ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

advertisement
Evaly
advertisement