advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

উইলিয়ান ঝলকে আর্সেনালের উড়ন্ত সূচনা

স্পোর্টস ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০২০ ২১:৪২ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২০ ২১:৫৩
আর্সেনালের হয়ে প্রথম ম্যাচেই ঝলক দেখান উইলিয়ান
advertisement

এই মওসুমেই চেলসি থেকে আর্সেনালে আসেন ব্রাজিলীয় উইঙ্গার উইলিয়ান। দ্য গানারদের হয়ে প্রথম ম্যাচে খেলতে নেমেই বাজিমাত করেন; ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) অভিষেক ম্যাচেই ফুলহামের বিপক্ষে দলকে এনে দেন উড়ন্ত সূচনা।

বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় ফুলহামের ঘরের মাঠ ক্র্যাবেন কটেজে খেলতে নেমে দুর্দান্ত জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল। পয়েন্ট টেবিলের ৮ নম্বরে থেকে মওসুম শেষ করা আর্সেনাল এবার শুরুরু ম্যাচেই ঝলক দেখায়।

নির্ধারিত সময় শেষে গানাররা ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।  ম্যাচে একটি করে গোল করেন লাকাজেদ, গ্যাব্রিয়েল ও আবামেয়াং। তার মধ্যে আর্সেনালের জার্সিতে প্রথম খেলতে নামা উইলিয়ানই দুটি গোলে সহায়তা করেন।

ম্যাচ শুরুর ৮ মিনিটের মাথায় গোলের দেখা পায় আর্সেনাল। আলেকজান্দ্রে লাকাজেদের গোলে শুভসূচনা করে দলটি। ১-০ গোলের ব্যবধান নিয়েই শেষ করতে হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে চার মিনিট না যেতেই এবার আক্রমণে আসেন খোদ আবামেয়াংই। এই গোলের কারিগর উইলিয়ান।

এর আট মিনিট পরেই (৫৭মিনিট) আবারো গোলের সুযোগ সৃষ্টি করেন উইলিয়ান। ভুল করেননি আর্সেনালের রক্ষণভাগের প্রাণ গ্যাব্রিয়েল সান্টোস। এই ৩-০ গোলের ব্যবধানেই শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে দ্য গানাররা।

ম্যাচের শুরু থেকেই কতৃত্ব নিয়ে নেয় আর্সেনাল। মুহুর্মুহু আক্রমণে তটস্থ রাখে ফুলহামের রক্ষণভাগের ফুটবলারদের। ফুলহামের গোলবার লক্ষ্য করে ১৩টি শট নেয় উইলিয়ানরা। তার মধ্যে ছয়টি শট ছিল অন-টার্গেটে। ম্যাচের ৫৫ শতাংশ সময় বল ছিলো গানারদের পায়ে। 

advertisement
Evaly
advertisement