advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাফুফে নির্বাচনে না থেকেও ব্যালটে আছেন তিনি

ক্রীড়া প্রতিবেদক
১৩ সেপ্টেম্বর ২০২০ ২০:৫৯ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০ ২১:২১
বাদল রায়। পুরোনো ছবি।
advertisement

আগামী ৩ অক্টোবর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন। বহুল আলোচিত এবারের নির্বাচনে ২১ পদের জন্য লড়বেন ৪৭ প্রার্থী। আজ রোববার প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। একই সঙ্গে প্রার্থীদের ব্যালট নম্বরও প্রদান করা হয়েছে।

এ নির্বাচনের জন্য ৪৯ প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন। সব মনোনয়নপত্রের বৈধতা দিলেও দুজন সদস্য প্রার্থী নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন। সভাপতি প্রার্থী বাদল রায়ের পক্ষ থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নির্ধারিত সময়ের এক ঘণ্টা পর তার স্ত্রী মাধুরী রায় মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন নিয়ে বাফুফে ভবনে আসেন। তিনি জানান, অসুস্থতার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বাদল রায়। নির্বাচন না করলেও সভাপতি পদের ব্যালটে তার নাম থাকছে।

প্রধান কমিশনার মেজবাহ উদ্দীন বলেন, ‘নির্ধারিত সময়েই আমরা প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছি। সদস্য পদে দুজন মনোনয়নপত্র প্রত্যাহার করায় চূড়ান্ত তালিকা থেকে বাদ পড়েছেন তারা। নির্বাচনে অর্থনৈতিক কোনো সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

চূড়ান্ত প্রার্থী তালিকা ও ব্যালট নম্বর

সভাপতি পদপ্রার্থী : (১) কাজী মো. সালাউদ্দিন, (২) বাদল রায় ও (৩) মো. শফিকুল ইসলাম মানিক।

সিনিয়র সহসভাপতি : (১) আব্দুস সালাম মুর্শেদী ও (২) শেখ মোহাম্মদ আসলাম।

সহসভাপতি : (১) আমীরুল ইসলাম (বাবু), (২) এসএম আবদুল্লাহ আল ফুয়াদ, (৩) কাজী নাবিল আহমেদ, (৪) তাবিথ আউয়াল, (৫) মহিউদ্দিন আহমেদ, (৬) মো. আতাউর রহমান ভূঁইয়া, (৭) মো. ইমরুল হাসান, (৮) শেখ মুহম্মদ মারুফ হাসান।

সদস্য : (১) অমিত খান শুভ্র, (২) আ ন ম আমিনুল হক মামুন, (৩) আবদুল ওয়াদুদ পিন্টু, (৪) আসাদুজ্জামান মিঠু, (৫) ইমতিয়াজ হামিদ, (৬) কামরুল হাসান হিলটন, (৭) জাকির হোসেন চৌধুরী, (৮) টিপু সুলতান, (৯) বিজন বড়ুয়া, (১০) মনজুরুল আহসান, (১১) মহিদুর রহমান, (১২) মাহফুজা আক্তার (কিরন), (১৩) মিজানুর রহমান, (১৪) মোহাম্মদ সাব্বির হোসেন, (১৫) মো. আমের খান, (১৬) মো. আরিফ হোসেন, (১৭) মো. ইকবাল হোসেন, (১৮) মো. ইমতিয়াজ সুলতান জনি, (১৯) মো. ইলিয়াছ হোসেন, (২০) মো. নুরুল ইসলাম, (২১) মো. ফজলুর রহমান বাবুল, (২২) মো. মাহি উদ্দিন আহমদ, (২৩) মো. সাইফুর রহমান মনি, (২৪) মো. সাইফুল ইসলাম, (২৫) মো. রফিক, (২৬) মো. রায়হান কবির, (২৭) মো. শওকত আলী খান, (২৮) মো. হাসানুজ্জামান খান, (২৯) শাকিল মাহমুদ চৌধুরী, (৩০) সত্যজিৎ দাশ রুপু, (৩১) সাখাওয়াত হোসেন ভুঁঞা, (৩২) সৈয়দ মোস্তাক আলী মুকুল, (৩৩) সৈয়দ রিয়াজুল করিম ও (৩৪) হারুনুর রশীদ।

advertisement
Evaly
advertisement