advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

‘হানিট্র্যাপিংয়ে’ সুশান্তকে ব্যবহার করেছেন রিয়া, অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০২০ ১৬:০১ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২০ ১৬:২৬
সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী
advertisement

একদিকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার অভিযোগে জর্জরিত, অপরদিকে মাদক মামলায় গ্রেপ্তার মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এবার ‘হানিট্র্যাপিং’য়ের অভিযোগ উঠেছে। বলা হচ্ছে, মাদক নিয়ে কারবারির সময় বিভিন্ন সময় বিভিন্নজনকে ফাঁসিয়েছেন এই বঙ্গ তনয়া।

নাম না প্রকাশ করে সুশান্ত সিং রাজপুত, অঙ্কিতা লোখন্ডের এক সময়ের প্রতিবেশী ও অভিনেত্রী জানিয়েছেন, বলিউড এবং মাদক যোগ একে অপরের সঙ্গে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। রিয়া তাদের মধ্যে অন্যতম।

অভিনেত্রী বলেন, রিয়া চক্রবর্তীর মধ্যে আমি নিজেকে দেখতে পাই। আমিও ইন্ডাস্ট্রির মাদকের ডালপালার সঙ্গে জড়িয়ে পড়তে শুরু করেছিলাম। কিন্তু খুব সন্তর্পণে সেখান থেকে নিজেকে সরিয়ে এনেছি।

জি নিউজ ২৪ ঘণ্টার প্রতিবেদনে ওই অভিনেত্রীকে উদ্ধৃত করে বলা হয়েছে, সুশান্তের মৃত্যুতে যে মাদকযোগ নিয়ে তোলপাড় হয়ে যাচ্ছে, সেখানে রিয়া চক্রবর্তী নিজেকে ‘হানিট্র্যাপ’ হিসেবে ব্যবহার করেছেন। এটা পুরো একটি খেলা। যেখানে রিয়া সুশান্তকে ব্যবহার করেছেন বলেও দাবি করেন ওই অভিনেত্রী।

তিনি আরও বলেন, বলিউডে যদি কেউ মাদক নিতে অস্বীকার করেন, তাহলে তার স্ট্যাটাসে ভাটা পড়ে যায়। তাকে গ্রামের মানুষ হিসেবে চিহ্নিত করে দূরে সরিয়ে দেওয়া হয়। বলিউডের পার্টিগুলিতে মাদক সেবন চলে হু হু করে। মাদকের কারবারী এবং পাচারকারীদের নিয়েই চলে ওই পার্টিগুলি। মাদকের মাধ্যমেই বলিউড সেলিব্রিটিদের মধ্যে নিজের পরিচয় তৈরি করে নিতে হয়। কেউ সেই জোয়ারে গা ভাসাতে না চাইলে, তাকে ক্রমশ ইন্ডাস্ট্রি থেকে সরিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ করেন ওই অভিনেত্রী।

advertisement
Evaly
advertisement