advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

লোকসভার ১৭ এমপি করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০২০ ১৬:৪৮ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২০ ১৬:৪৮
অধিবেশন কক্ষের ভিতরেও করোনা সংক্রমণ এড়াতে দূরত্ব মেনে এমপিদের বসার ব্যবস্থা করা হয়েছে। ছবি : পিটিআই
advertisement

বাধ্যতামূলক করোনা পরীক্ষায় ভারতের লোকসভার ১৭ জন সংসদ সদস্যের (এমপি) রিপোর্ট পজিটিভ এসেছে। গতকাল রোববার ও আজ সোমবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছিল। তবে তারা অধিবেশনে যোগ দিয়েছিলেন কি না, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র প্রতিবেদনে বলা হয়, করোনা পজিটিভ রিপোর্ট আসা এমপিদের মধ্যে বেশিরভাগ বিজেপির। দলটির ১২ জন এমপির শরীরে করোনার জীবাণু মিলেছে। অন্য দলের মধ্যে ওয়াইএসআর কংগ্রেসের  দুজন এবং শিবসেনা, ডিএমকে ও আরএলপি’র একজন করে এমপির রিপোর্ট পজিটিভ।

নিজের করোনা পজিটিভ হওয়ার খবর টুইট করে জানিয়েছেন বিজেপির এমপি সুকান্ত মজুমদার। টুইট বার্তায় তিনি বলেন, ‘গত কয়েকদিনে যারা আমার কাছাকাছি এসেছেন, তাদের সকলকে অনুরোধ করছি, নিজের স্বাস্থ্যের ওপর নজর রাখতে এবং কোনো ধরনের লক্ষণ দেখা দিলে পরীক্ষা করাতে।’

করোনা সংক্রমণের কারণে এবার বাদল অধিবেশনের সময় কমিয়ে দেওয়া হয়েছে। সাংসদদের বসার ব্যবস্থা থেকে শুরু করে সংসদের উভয় কক্ষের অধিবেশনের কার্যপদ্ধতিতেও আনা হয়েছে পরিবর্তন। একই সঙ্গে প্রত্যেক সাংসদের করোনা পরীক্ষা বাধ্যতামূলক করা হয়। সেই অনুযায়ী দুই দিন তাদের করোনা পরীক্ষা করা হয়।

advertisement
Evaly
advertisement