advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মাদক পাচারে জড়িত ১৪ কারারক্ষীকে স্ট্যান্ড রিলিজ

লালমনিরহাট প্রতিনিধি
১৬ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২০ ২২:৪৫
advertisement

লালমনিরহাটে মাদক পাচারে জড়িত অভিযোগে জেলা কারাগার থেকে ১৪ কারারক্ষীকে স্ট্যান্ড রিলিজ করে অন্যত্র বদলি করা হয়েছে। গতকাল লালমনিরহাটের জেল সুপার কিশোর কুমার নাগ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, লালমনিরহাটের কারারক্ষী মেহেদি ও তার স্ত্রী কয়েক মাস আগে এই কারাগারে যোগ দেন। মেহেদির সঙ্গে আসামি শুভর বন্দি থাকাবস্থায় পরিচয় হয়। এই সূত্র ধরে তাদের বিরুদ্ধে কারা অভ্যন্তরে গোপনে মাদকদ্রব্য পাচারে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছে।

শুভ জামিনে মুক্তি পেয়ে কারারক্ষী মেহেদির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করে। একপর্যায়ে কারারক্ষী মেহেদির মাদক সেবন ও মাদক পাচারের ছবি ভিডিও করে। তাকে মাদক সেবনের সময় আটক করে অর্থ আদায় করে ছেড়ে দেওয়া হয়। পরে গোপনে মাদক সেবনের ভিডিওটি দিয়ে ব্ল্যাক মেইল করতে থাকে। এ ভিডিও দেখিয়ে বেশ কয়েকজন প্রতি মাসে অর্থ আদায় করে আসছিল। কারারক্ষী মেহেদি বিষয়টি নিয়ে থানায় জিডি করেন। একপর্যায়ে বিষয়টি একটি গোয়েন্দা সংস্থার নজরে আসে। গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে ১৪ কারারক্ষীর মাদক পাচারে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়। এ ঘটনায় গত রবিবার ১৪ জনের স্ট্যান্ড রিলিজের অর্ডার আসে। এদিকে কয়েক মাস আগে বিপুল

পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ কারারক্ষী ও গাড়িচালক পুলিশের হাতে আটক হন। পরে রহস্যজনক কারণে তাদের বিরুদ্ধে সন্দেহজনক মামলা দিয়ে কোর্টে সোপর্দ করা হয়। পরের দিনই তারা জামিন পান। এদিকে ৭-৮ মাস আগে জেলখানার ফার্মাসিস্ট সানওয়ারকে নারী ও ইয়াবাসহ স্থানীয় গ্রামবাসী ধরে ফেলে। গণমাধ্যমে রিপোর্ট প্রকাশ করা হলে তাকেও অন্যত্র বদলি করা হয়।

advertisement
Evaly
advertisement