advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

যুবকের মৃত্যুর জের
নালিতাবাড়ীতে চিকিৎসককে মারধর

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি
১৬ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২০ ২২:৪৭
advertisement

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত অবস্থায় দেলোয়ার হোসেন নামে একজন চিকিৎসককে বেধড়ক মারধর করা হয়েছে। গত সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌনে দশটার দিকে সাকিল নামে এক অসুস্থ যুবকের মৃত্যুর ঘটনায় এ মারধরের ঘটনা ঘটে। হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার বাঘবেড় ইউনিয়নের জাঙ্গালিয়াকান্দা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে সাকিল সোমবার রাতে অসুস্থ হয়ে পড়েন। স্বজনরা তার চিকিৎসার জন্য হাসপাতালে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আব্দুর রউফকে বাড়ি নিয়ে যান। বাড়ি গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাকিলকে হাসপাতালে আনার পরামর্শ দেন আব্দুর রউফ।

কিন্তু হাসপাতালে আনার পথে মারা যান সাকিল। এতে স্বজনরা ক্ষুব্ধ হয়ে হাসপাতালের জরুরি বিভাগে প্রবেশ করে দায়িত্বরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার দেলোয়ার হোসেনের ওপর চড়াও হয়। কিছু বুঝে ওঠার আগেই দেলোয়ারকে বেধড়ক মারধর করেন তারা। এ ঘটনায় রাতেই হামলার শিকার দেলোয়ার হোসেন বাদী হয়ে ১০ জনের নামোল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হাসপাতালের সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে আসামিদের ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

advertisement
Evaly
advertisement