advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

প্রতিবেশীর বাড়িতে কাজে গিয়ে লাশ হলো স্কুলছাত্র

শ্রীপুর প্রতিনিধি
১৬ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২০ ২৩:২০
advertisement

গাজীপুরের শ্রীপুর উপজেলার পুলিশটেংরা গ্রাম থেকে সোমবার মধ্যরাতে স্কুলছাত্র সাদিকুল ইসলাম শিবলুর (১৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের রমজান আলীর ছেলে ও আলহাজ নওয়াব আলী আদর্শ উচ্চবিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের বড় ভাই শফিকুল ইসলাম সবুজ জানান, তার পরিবার অতিদরিদ্র। শিবলু স্কুলে পড়ার ফাঁকে অন্যের বাড়িতে দিনমজুরি করে লেখাপড়ার খরচ জোগাতো। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় সে প্রতিবেশী রওশন আরা বেগমের বাড়িতে কাজ করত। সোমবার সকালে সে ওই বাড়িতে কাজে যায়। দুপুরে বাড়িতে খাবার খেতে আসেনি। রওশন আরার বাড়িতে গিয়ে ছেলের খোঁজ নেন মা কুলসুম। তিনি জানান, শিবলু চলে গেছে। এর পর সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রওশন আরার বাড়ির দক্ষিণপাশে তার মৃতদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় শফিকুল ইসলাম সবুজ বাদী হয়ে গতকাল দুপুরে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন। রওশন আরার সঙ্গে মোবাইল ফোনে বারবার কথা বলার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

শ্রীপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মহসিন জানান, রাত সোয়া ১২টার দিকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়েছে।

advertisement
Evaly
advertisement