advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কাতার রুটে কাল থেকে বিমানের নিয়মিত ফ্লাইট চালু

কাজী শামীম,কাতার
১৬ সেপ্টেম্বর ২০২০ ০৯:৪৭ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০ ০৯:৪৭
ছবি : আমাদের সময়
advertisement

মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘ বিরতির পর আবার শুরু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়মিত দোহা-ঢাকা-দোহা রুটে ফ্লাইট চলাচল। আগামীকাল ১৭ সেপ্টেম্বর থেকে কাতারের দোহা রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

কাতারস্থ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সপ্তাহে বৃহস্পতিবার ও সোমবার দোহা-ঢাকা দুটি ফ্লাইট পরিচালিত হবে। এ ছাড়া ইকোনমি ক্লাস যাত্রী ৩০ কেজি ব্যাগেজ এবং বিজনেস ক্লাস যাত্রী ৪০ কেজি ব্যাগেজ ও উভয় ক্লাসের যাত্রী হাতে ৭ কেজি ব্যাগেজ বহন করতে পারবে। ফ্লাইট ছাড়ার ৭২ ঘণ্টার মধ্যে কোভিড-১৯ সনদ নিতে হবে।

কাতার থেকে বাংলাদেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের বিস্তারিত তথ্যের জন্য বিমানের ওয়েবসাইট এবং কাতার বিমান অফিস বিক্রয় কাউন্টার ৪৪৪৩৩১১৭ নম্বরে ফোন অথবা নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করতে হবে।

কাতারে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে গত ৯ মার্চ দোহা-ঢাকা-দোহা রুটে ফ্লাইট চলাচল স্থগিত করে দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে ৬ মাস বন্ধ থাকার পর দোহা-ঢাকা-দোহা রুটে নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট শুরু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

advertisement
Evaly
advertisement