advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সালাম মুর্শেদীকে চ্যালেঞ্জ জানাচ্ছেন আসলাম

ক্রীড়া প্রতিবেদক
১৭ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০ ২১:৫৫
advertisement

‘বিনা যুদ্ধে নাহি দেব সূচ্যগ্র মেদিনী’- ব্যাপারটি ঠিক এমনই দাঁড়িয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচনে এবার সিনিয়র সহসভাপতি প্রার্থী হয়েছেন শেখ মোহাম্মদ আসলাম। তারকা এ ফুটবলার চ্যালেঞ্জ জানাচ্ছেন বাফুফের সর্বশেষ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহসভাপতি নির্বাচিত হওয়া আব্দুস সালাম মুর্শেদীকে। তিনি শেষ পর্যন্ত নির্বাচনের ময়দানে থাকার কথা বলেছেন। আসলামের বিশ্বাস- কাউন্সিলররা সঠিক সিদ্ধান্ত নিলে ভোট তার ব্যালট বাক্সেই পড়বে। শেষ পর্যন্ত লড়াই করে যাওয়ার প্রতিশ্রুতিও ব্যক্ত করেছেন সাবেক এ তারকা ফুটবলার।

আগামী ৩ অক্টোবর রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন। বহুল আলোচিত এবারের নির্বাচনে ২১ পদের জন্য লড়বেন ৪৭ প্রার্থী। এ নির্বাচনের জন্য ৪৯ প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন। সব মনোনয়নপত্রের বৈধতা দিলেও দুজন সদস্য প্রার্থী নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন। সভাপতি পদে তিনজন (কাজী সালাউদ্দিন, বাদল রায় ও শফিকুল ইসলাম), সিনিয়র সহসভাপতি পদে দুজন (আব্দুস সালাম মুর্শেদী ও শেখ মোহাম্মদ আসলাম), সহসভাপতি পদে আটজন ও সদস্য পদের জন্য লড়বেন ৩৪ প্রার্থী। সভাপতি ও সিনিয়র সহসভাপতি নির্বাচিত হবেন একজন করে। সহসভাপতি নির্বাচিত হবেন চারজন। সদস্য পদে নির্বাচিত হবেন ১৫ জন। ১৩৯ কাউন্সিলর ২১টি পদে ভোট দিতে পারবেন।

গত তিন মেয়াদে বাফুফের সদস্য পদে থাকা আসলাম এবার সিনিয়র সহসভাপতি প্রার্থী। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। এখন করোনাকে জয় করেছেন! এখন ভোটের দিকে নিজেকে ফোকাস করেছেন। আসলাম বলছেন, তিনি যদি একটি মাত্র ভোটও পান তার পরও শেষ পর্যন্ত লড়াই করে যাবেন। জয়ের ব্যাপারেও আশাবাদী। বলেছেন, আমার কাউন্সিলরদের কাছে একটিই অনুরোধ, তারা যেন সঠিক সিদ্ধান্ত নেয়।

advertisement
Evaly
advertisement