advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ব্যাংকে বোমা মেরে টাকা লুটের চেষ্টার অভিযোগে মামলা, রিমান্ড আবেদন

গাজীপুর প্রতিনিধি
১৭ সেপ্টেম্বর ২০২০ ১২:২২ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২০ ১৪:৫৫
গ্রেপ্তার আবু বকর
advertisement

গাজীপুরের চান্দনা চৌরাস্তায় প্রাইম ব্যাংকের শাখা অফিস বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা লুটের চেষ্টার অভিযোগে বাসন থানায় মামলা হয়েছে। গতকাল বুধবার রাতে ব্যাংকের ম্যানেজার বাদী হয়ে নাশকতা সৃষ্টির অভিযোগ এনে মামলাটি দায়ের করেন। মামলায় গ্রেপ্তার আবু বকরকে একমাত্র আসামি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার গ্রেপ্তার আবু বকরকে সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। আবু বকর বাগেরহাটের মোড়েলগঞ্জের বিশারীঘাটা এলাকার মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় বেলমন্ট গার্মেন্টসের চাকুরিচ্যুত শ্রমিক ছিলেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বুধবার দুপুরে চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের দ্বিতীয় তলায় অবস্থিত প্রাইম ব্যাংক চান্দনা চৌরাস্তা শাখায় গ্রাহকের বেশে প্রবেশ করেন আবু বকর। একপর্যায়ে ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফরিদ আহমেদের কক্ষে প্রবেশ করে তার ব্যাগে বোমা রয়েছে এবং এই বোমা দিয়ে ব্যাংক উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করেন তিনি। বিষয়টি টের পেয়ে তাকে কৌশলে আটকে রেখে ব্যাংক কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে আবু বকরকে আটক ও কালো ব্যাগে রাখা একটি বোমা নিষ্ক্রিয় করে। এ ঘটনায় রাতে ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফরিদ আহমেদ বাদি হয়ে আবু বকরকে আসামি করে বাসন থানায় নাশকতার একটি মামলা দায়ের করেন।

আজ আবু বকরের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

advertisement
Evaly
advertisement