advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে নতুন প্রজন্মকে : সাধন চন্দ্র

নওগাঁ প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২০ ২১:৪১
advertisement

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের নন, তিনি জাতীয় সম্পদ। বিশ্বদরবারে মহান নেতা। তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। তবেই দেশটি হবে সোনার বাংলাদেশ। গতকাল নওগাঁ জেলা খাদ্য বিভাগের উদ্যোগে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে নির্মিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

নওগাঁ জেলা খাদ্যভবনের মূল ফটকে নির্মিত বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার বিভিন্ন সময়ের ছবি, তার জীবনী ও ঐতিহাসিক ঘটনা, লেখনী ও বাণীসহ অন্যান্য স্মৃতিবিজড়িত জিনিস স্থাপন করা হয়েছে। কর্নারের ফলক উন্মোচন করে উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী।

খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কর্নারের মাধ্যমে জাতির পিতার রেখে যাওয়া কর্ম ও বাণীগুলো নতুন প্রজন্ম জানতে পারবে। এর মধ্য দিয়ে তরুণ ও যুবকরা মাদক এবং সন্ত্রাস থেকে দূরে থাকবে।

অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা রায়হানুল কবীর, নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ, রাজশাহী বিভাগের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক রায়হানুল কবির, নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটওয়ারী, বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. সাইফুল ইসলামসহ খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

advertisement
Evaly
advertisement