advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সীতাকু-ে সরকারি পুকুর ভরাট করছেন সাবেক ছাত্রলীগ নেতা

সীতাকু- (চট্টগ্রাম) প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২০ ২১:৪১
advertisement

সীতাকু-ে সাবেক এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সড়ক ও জনপথ বিভাগের পুকুর ভরাট করার অভিযোগ উঠেছে। দশ কোটি টাকার জমি দখলের পর এবার পুকুর ভরাট করলেও সড়ক ও জনপথ বিভাগ এই নেতাকে নোটিশ দিয়েই দায়িত্ব শেষ করেছে বলে স্থানীয়দের অভিযোগ। অভিযুক্ত ছাত্রলীগ নেতা রমজান আলী উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের কদমরসুল এলাকার মুন্সী মিয়ার পুত্র এবং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি।

জানা যায়, উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের কদমরসুল এলাকায় মহাসড়কের পশ্চিম পাশে সড়ক ও জনপথ বিভাগের অন্তত ৮ একর জমি ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি থাকাকালে দখল করে দোকানঘর, ভাড়াঘর, স্ক্র্যাপ জাহাজের লোহার ডিপো বানিয়ে ভাড়া দেন রমজান। এখন তিনি সরকারি পুকুর ভরাট করছেন। রাতেই মাটি ফেলা হচ্ছে পুকুরে। আর দিনের বেলায় বোলডোজার দিয়ে মাটি সমান করা হচ্ছে।

সরকারি পুকুর দখলের বিষয়ে জানতে চাইলে রমজান আলী বলেন, আমরা এ জায়গার পূর্বের মালিক। পরে আমাদের থেকে সড়ক ও জনপথ বিভাগ একোয়ার করে। সে শর্তে আমরা দখলে আছি। সেখানে কোনো পুকুর নেই। আমরা গর্ত ভরাট করছি।

এ বিষয়ে জানতে সড়ক ও জনপথ বিভাগের সীতাকু- সার্কেলের সহকারী প্রকৌশলী গোলাম ফারুক বলেন, সড়ক ও জনপথের জমিতে পুকুর ভরাটের বিষয়টি আমরা শুনেছি এবং দখলকারীর বিরুদ্ধে নোটিশ করেছি। গত বছর ১০ কোটি টাকা জমি দখলের বিষয়ে জানতে চাইলে তিনি কোনো সদোত্তর দিতে পারেননি।

advertisement
Evaly
advertisement