advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কৃষকলীগ নেতার স্ত্রীকে কোপ ও মেয়েকে শ্লীলতাহানি, বিএনপি নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
২০ সেপ্টেম্বর ২০২০ ১৯:৩০ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২০ ১৯:৩১
প্রতীকী ছবি
advertisement

বগুড়ার ধুনট উপজেলায় কৃষকলীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটের ঘটনা ঘটেছে। এ সময় গৃহকত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনার বিএনপি নেতা আল মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার রাতে অভিযান চালিয়ে ধেরুয়াহাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাদেরকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন-বিএনপি নেতা আল-মাহমুদের ছেলে জাকির হোসেন (২৬), জাহিদুল ইসলাম (৩৫), আলতাব আলীর ছেলে আব্দুর রশিদ (৪২) ও আলিমুদ্দিনের ছেলে আল-আমিন (৫০)।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ধেরুয়াহাটি গ্রামের নাছির উদ্দিন সরকারের সঙ্গে মথুরাপুর ইউনিয়ন বিএনপির সদস্য একই গ্রামের আল-মাহমুদের দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে আল-মাহমুদ ও তার লোকজন গতকাল শনিবার সন্ধ্যার দিকে নাছির উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর, স্বর্ণালঙ্কার ও নগদ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় নাছির উদ্দিনের স্ত্রী সাবিনা খাতুনকে (৩৫) কুপিয়ে জখম এবং তার মেয়েকে শ্লীলতাহানি করে হামলাকারীরা। আহত সাবিনা খাতুনেকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত গৃহবধূর স্বামী কৃষক লীগ নেতা নাছির উদ্দিন বাদী হয়ে গতকাল শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বিএনপির সদস্য আল-মাহমুদসহ সাতজনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রাণ পাওয়া গেছে। এই মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

advertisement
Evaly
advertisement