advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ইউরোপিয়ান ইউনিভার্সিটির ট্রেজারার হলেন অধ্যাপক মোশারফ

প্রেস বিজ্ঞপ্তি
২২ সেপ্টেম্বর ২০২০ ১৩:২০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০ ১৩:২০
advertisement

মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সদয় অনুমোদনক্রমে অধ্যাপক মো, মোশারফ হোসেন সরকার ইউরোপিয়ান ইউনিভার্সিটির ট্রেজারার হিসেবে যোগদান করেছেন। গত রোববার বিশ্ববিদ্যালয়টিতে তিনি যোগদান করেন।

অধ্যাপক মোশারফ ২০১৬ সাল থেকে ইউরোপিয়ান ইউানভার্সিটিতে অধ্যাপনার পাশাপাশি ভারপ্রাপ্ত ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করেন। প্রশাসনিক ও আর্থিক ক্ষেত্রে প্রায় ২৫ বছরের অধিক অভিজ্ঞতা রয়েছে তার। তিনি একজন এফসিজিএ অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স বিশেষজ্ঞ। বিভিন্ন সরকারি সংস্থার হিসাব ও আর্থিক বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতা রয়েছে তার।

মো. মোশারফ হোসেন সরকার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বি.কম (অনার্স) ও এম.কম. (ফাইন্যান্স) এবং ট্রিনিটি বিশ্ববিদ্যালয় থেকে এম.বি.এ ডিগ্রী অর্জন করেন। তিনি একজন Certified General Accountant (CGA) এবং The Institute of Certified Accountants of Bangladesh Fellow (FCGA)| তাছাড়া তিনি বাংলাদেশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট থেকে পোস্ট ডিপ্লোমা ইন ইন্ডাষ্ট্রিয়াল ম্যানেজমেন্ট এবং একাডেমি ফর প্লানিং অ্যান্ড ডেভেলপমেন্ট থেকে পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন ডেভেলপমেন্ট প্লানিং ডিগ্রী অর্জন করেন। তিনি সাইপ্রাসের Mediterranean Institute of Management (MIM), Cyprus এবং APO, Manila, Philippines থেকে উচ্চতর কোর্স সম্পন্ন করেন।

advertisement
Evaly
advertisement