advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল ঢাবি ছাত্রীর

নিজস্ব প্রতিবেদক
২২ সেপ্টেম্বর ২০২০ ১৩:৩৩ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০ ১৪:৫৬
রাদিয়া নিতি । ছবি : সংগৃহীত
advertisement

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় রাদিয়া নিতি (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের এক ছাত্রী নিহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে ভাটারা নতুনবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

রাদিয়া নিতি মাদারীপুরের শিবচর উপজেলার বহেরাতলা গ্রামের রেজাউল করিম ফরাজির মেয়ে। তিনি পরিবারের সঙ্গে ভাটারা নতুন বাজার প্রিন্সিপাল রোডে থাকতেন। তিন ভাইবোনের মধ্যে সবার বড় ছিলেন নিতি।

নিহতের ছোট বোন সাদিয়া রেজা তন্নি জানান, নিতি ঢাবির চারুকলা ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। পড়ালেখার পাশাপাশি চলতি মাসেই পল্টনের একটি রুম ডেকোরেটিংয়ের ডিজাইনার হিসেবে চাকরি নেন। সোমবার সন্ধ্যায় কাজ শেষ করেই বাসায় যাচ্ছিলেন তিনি। নতুনবাজার অ্যামেরিকান গ্যারেজের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তারুজ্জামান জানান, দুর্ঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

advertisement
Evaly
advertisement