advertisement
advertisement
advertisement
advertisement

মুরাদনগর দিনদুপুরে পিস্তল ঠেকিয়ে ৭ লাখ টাকা ছিনতাই

মুরাদনগর প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০ ২২:০৩
advertisement

দিনদুপুরে পিস্তল ঠেকিয়ে এজেন্ট ব্যাংকিংয়ের সাত লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। কুমিল্লার মুরাদনগর উপজেলার রায়তলা-দারোরা সড়কের পদুয়া নামক স্থানে গতকাল মঙ্গলবার দুপুরে ঘটে রোমহর্ষক এ ঘটনা। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে মামুন মিয়া (২১) নামে এক যুবককে আটক করেছে।

পুলিশ ও ভুক্তভোগীর সঙ্গে কথা বলে জানা যায়, আল আরাফাহ ইসলামী

ব্যাংক দারোরা এজেন্ট ব্যাংকিং শাখার ব্যবস্থাপক ইবরাহিম খলিল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার কোম্পানীগঞ্জ আল আরাফাহ ইসলামী ব্যাংক থেকে সাত লাখ টাকা তোলেন। সেই টাকা নিয়ে সিএনজিচালিত অটোরিকশাযোগে দারোরা এজেন্ট ব্যাংকিং শাখায় যাচ্ছিলেন। গাড়িটি পদুয়া মোড় অতিক্রম করার সময় অপরদিক থেকে একটি অটোরিকশা তাদের গতিরোধ করে। তখন ওই অটো থেকে চার যুবক ইবরাহিম খলিলের মাথায় পিস্তল ঠেকিয়ে মুহূর্তের মধ্যেই টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এতে জড়িত সন্দেহে মামুন মিয়াকে আটক করে। তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার খাদিপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। শাহজাহান মিয়া পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে মুরাদনগরের নহল চৌমুহনী গ্রামের লতিফ মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহমেদ জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। মামলার প্রক্রিয়া চলছে। ছিনতাইকারীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

advertisement
Evaly
advertisement