advertisement
advertisement
advertisement
advertisement

সব খবর

advertisement

ধানক্ষেতে মিলল অটোরিকশা চালকের গলাকাটা লাশ, আটক ২

লালমনিরহাট প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০২০ ১১:৫৫ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২০ ১২:৩০
advertisement

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় শাহাজাত হোসেন (২৫) নামে এক অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার উত্তর মুসরত মদাতী কাজি পাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত অটোরিকশা চালক শাহাজাত হোসেন একই এলাকার খালিশা মদাতী গ্রামের লোকমান আলীর ছেলে। আর আটককৃতরা হলেন- উপজেলার কিসামত মদাতী গ্রামের আজিজার রহমানের ছেলে সুজন মিয়া (২২) ও একই এলাকার খালিশা মদাতী গ্রামের আনসারুল হকের ছেলে শামীম আলম (২৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গত সোমবার সকালে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে আর ফিরে আসেননি শাহাজাত হোসেন। পরে পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় মঙ্গলবার সকালে পরিবারের পক্ষ থেকে সন্দেহমূলক আসামি সুজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগটি আমলে নিয়ে সন্ধেহজনক আসামি সুজনকে দুপুরে আটক করে থানা পুলিশ। পরে সুজনের দেওয়া তথ্যমতে, লালমনিরহাট শহর থেকে অটোরিকশাসহ শামীমকে আটক করে পুলিশ। এদিন রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজি পাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে শাহাজাতের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয় বলে জানান কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

advertisement
Evaly
advertisement