advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঢাবির সেই ছাত্রীর আরেক মামলা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
২৪ সেপ্টেম্বর ২০২০ ১৯:০৮ | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২০ ০০:৪৯
advertisement

সম্প্রতি ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ছয় নেতাকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের এক ছাত্রী। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে অপপ্রচার চালানোর অভিযোগে আরেকটি মামলা দায়ের করেছেন তিনি।

আজ বৃহস্পতিবার রাজধানীর শাহবাগ থানায় সাইবার বুলিইংয়ের অভিযোগে মামলাটি দায়ের করা হয়। মামলায় নয়জনকে আসামি করা হয়েছে। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় ওই ছাত্রী উল্লেখ করেন, ডাকসুর সাবেক ভিপি নুরসহ ছাত্র অধিকার পরিষদের ছয় নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়েরের পর থেকে ফেসবুকের বিভিন্ন আইডি এবং গ্রুপে আমার নামে যৌন উত্তেজনা সৃষ্টিকারী মিথ্যা সংলাপ পাবলিক পোস্ট, কমেন্ট ও শেয়ারের মাধ্যমে প্রচার করা হয়। এতে আমার ব্যক্তিগত ও সামাজিক মর্যাদাহানি হয়েছে। এই ঘটনায় আমি মানসিকভাবে বিপর্যস্ত হচ্ছি। এ বিষয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ শাস্তির দাবি জানান ওই ছাত্রী।

মামলার অভিযুক্ত ফেসবুক ব্যবহারকারীরা হলেন, তামান্না ফেরদৌস শিখা, তামান্না আকতার, তাজুল ইমলাম আকাশ, শারমিন রিজিয়া, এইচ এম হোসাইন বিন নুর, মো. তুহিন মোল্লা হৃদয়, মেহেদী হাসান সুজন, রেজাউল করিম কাজল ও ফেসবুক গ্রুপ স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয়।

advertisement
Evaly
advertisement