advertisement
advertisement
advertisement
advertisement

সংবাদ সম্মেলনে রিজভী
করোনার দ্বিতীয় ওয়েভ নিয়ে বক্তব্য রহস্যঘেরা

নিজস্ব প্রতিবেদক
২৫ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০ ২৩:১৭
advertisement

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, করোনার দ্বিতীয় ওয়েভ নিয়ে প্রধানমন্ত্রী থেকে শুরু করে সরকারের মন্ত্রীদের হঠাৎ করে এ ধরনের বক্তব্য রহস্যঘেরা। গতকাল নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সরকারি তথ্যমতে আমরা দেখছি প্রতিদিন করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা কমছে। মানে তারা (সরকার) যে সংখ্যা দিচ্ছে তাতেও তো কমছে। করোনা টেস্ট অর্ধেকে নামিয়ে দিয়েছে সরকার। অফিস-আদালতসহ সব কিছু খুলে দেওয়া হয়েছে। এমতাবস্থা

সরকারের বক্তব্য শুনে মনে হচ্ছে কোথাও কিছু ঘটছে।

বিএনপির এই নেতা আরও বলেন, সরকার জনগণের দৃষ্টিকে ভিন্ন দিতে ফেরাতে চায়। দেশজুড়ে বড় কিছু ঘটনা আড়াল করতেই করোনা ধেয়ে আসার জিগির তোলা হচ্ছে। মিথ্যা, অসত্য, অবৈধ সত্তার পতন অবশ্যম্ভাবী। দ্বিতীয় দফা সংক্রমণ যে আসবেই ধরাবাধা এমন কোনো কিছু নেই। মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর নির্ভর করবে দ্বিতীয় দফা সংক্রমণ বা সেকেন্ড ওয়েব আসবে কিনা।

‘রাতে ভোট হওয়ার সুযোগ নেই’ বুধবার পাবনা-২ আসনের উপনির্বাচনে উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার বক্তব্য প্রসঙ্গে রিজভী বলেন, নির্বাচন কমিশন সরকারের ঢোল-তবলায় পরিণত হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩০ ডিসেম্বর দিনে হওয়ার কথা ছিল। কিন্তু ২৯ ডিসেম্বর দিবাগত রাতেই হয়ে গিয়েছিল এটা গোপন নেই। দেশে-বিদেশে কোথাও সেই নির্বাচন গ্রহণযোগ্যতা পায়নি। দেশ থেকে নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে নির্বাচন কমিশন নামের ঠুঁটো জগন্নাথ প্রতিষ্ঠান এখন কুম্ভকর্ণের ঘুম দিয়েছে। এখন মাঝে মাঝে জেগে সুষ্ঠু ভোট হবে বলে বক্তব্য বিবৃতি দিলেও জনগণ তা বিশ্বাস করে না।

advertisement
Evaly
advertisement