advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

করোনায় চবির সাবেক উপাচার্য নূরুদ্দীনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
২৭ সেপ্টেম্বর ২০২০ ০০:২৩ | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০ ০০:২৩
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক উপাচার্য অধ্যাপক এ জে এম নূরুদ্দীন চৌধুরী
advertisement

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক উপাচার্য অধ্যাপক এ জে এম নূরুদ্দীন চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার রাত সাড়ে ৮টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়। চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, ‘অধ্যাপক এ জে এম নূরুদ্দীন চৌধুরী করোনাভাইরাস পজিটিভ ছিলেন। শনিবার রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়েছে।’

আগামীকাল রোববার বাদ জোহর চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ জামে মসজিদে নূরুদ্দীন চৌধুরীর জানাজা হবে বলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ জাবেদ হোসেন জানিয়েছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দ্বাদশ উপাচার্য হিসেবে ২০০২ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন অধ্যাপক এ জে এম নূরুদ্দীন চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সাবেক এ অধ্যাপকের বয়স হয়েছিল ৭০ বছর। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিনি মার্কেটিং বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি, ব্যবসায় প্রশাসনের সাবেক ডিন, হলের প্রভোস্ট এবং বেসরকারি সাউদার্ন ইউনিভার্সিটির উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

advertisement
Evaly
advertisement