advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

অবৈধ গ্যাস সংযোগ বিস্ফোরণে ২ জনের মৃত্যুর ঘটনায় মামলা

সাভার প্রতিনিধি
২৭ সেপ্টেম্বর ২০২০ ০৮:৫০ | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০ ০৮:৫০
ছবি : আমাদের সময়
advertisement

সাভারে অবৈধ গ্যাস সংযোগ বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে দুজনের মৃত্যুর ঘটনায় বাড়ির মালিক ইঞ্জিনিয়ার মাসুদ হাওলাদারকে প্রধান আসামি করে ২০ জনের নামে সাভার মডেল থানায় মামলা হয়েছে। আজ রোববার সকালে মামলাটি করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলা দায়েরের খবর পেয়েই অবৈধ গ্যাস সংযোগ নেওয়া ওই বাড়ির মালিক গা ঢাকা দিয়েছেন।

গত বুধবার হেমায়েতপুরের মোল্লাপাড়ায় ইঞ্জিনিয়ার মাসুদ হাওলাদারের বাড়ির গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ হন তিন ভাড়াটিয়া। তাদের মধ্যে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাতে মারা যায় ফরিদ ও হাবিব নামের দুজন। অন্যজনের অবস্থাও আশাঙ্কাজনক। হতাহতরা সবাই টাইলস মিস্ত্রি।

এর আগে গত ৪ সেপ্টেম্বর রাতে নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে অবৈধ গ্যাস সংযোগ থেকে ভয়াবহ বিস্ফোরণের পর সাভারে তিতাস গ্যাস কর্তৃপক্ষ নড়েচড়ে বসলেও থেমে নেই অবৈধ গ্যাস সংযোগ থেকে মৃত্যুর মিছিল।

সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষের পরিসংখ্যান বলছে, সাভার ও আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ রয়েছে প্রায় ৮০ হাজার। গত ৯ মাসে এসব অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে মারা গেছেন ১৮ জন। দগ্ধ হয়ে দুর্বিষহ জীবনযাপন করছেন শতাধিক মানুষ।

advertisement
Evaly
advertisement