advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মেসিকে ছাপিয়ে জয়ের নায়ক সেই ফাতি

স্পোর্টস ডেস্ক
২৮ সেপ্টেম্বর ২০২০ ১১:৪৫ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২০ ১১:৫৭
১৭ বছর বয়সী ফাতিকে কোনোভাবেই থামাতে পারেনি ভিয়ারিয়াল। ছবি : টুইটার থেকে নেওয়া
advertisement

দারুণ এক জয় দিয়ে নয়া মৌসুম শুরু করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। আনসু ফাতির জোড়া গোলে ভিয়ারিয়ালের বিপক্ষে ৪-০ গোলের বড় জয়ে বার্সা পা রাখল রোনাল্ড কোম্যানের যুগে। ফাতি ছাড়া মেসি পেনাল্টি থেকে গোল করেন একটি।

গতকাল রোববার বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হওয়া এই ম্যাচে প্রথম থেকেই কর্তৃত্ব বজায় রাখে বার্সা। ১৫ মিনিটেই ভিয়ারিয়ালের জালে প্রথমবারের মতো বল জড়ান ফাতি।

জর্দি আলবা দুর্দান্ত কাটব্যাক পাস থেকে থেকে টপ কর্নারে বল জড়ান ফাতি। এর চার মিনিট পর আবারও ফাতির আক্রমণ। কৌতিনহো মিডফিল্ড থেকে বল পেয়ে প্রায় ৫০ গজ দৌড়ে প্রতিপক্ষের বক্সের কাছাকাছি গিয়ে ফাতিকে বাম দিকে বল বাড়ান। বক্সের ভেতর করে এগিয়ে আসা গোলরক্ষক আসেনহকোকে কোনো সুযোগ না দিয়েই কাছের পোস্টে কোণাকুণি ফিনিশে আরও একবার জালে বল জড়ান ফাতি।

বার্সার তৃতীয় গোলেও ফাতির অবদান। বক্সের ভেতর তাকে ফাউল করার কারণেই পেনাল্টি পায় বার্সা। পেনাল্টি থেকে গোল দিয়ে ব্যবধান ৩-০ করেন লিওনেল মেসি। প্রথমার্ধে আরও একটি গোল হজম করে ভিয়ারিয়াল। বিরতির ঠিক আগে মেসি ক্রস ক্লিয়ার করতে ডিফেন্ডার পাউ তোরেস নিজের জালে বল জড়ান।

প্রথমার্ধে চার গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে আর কোনো গোল পায়নি বার্সা। শেষ পর্যন্ত মৌসুমের প্রথম ম্যাচে খেলতে নেমে জয় দিয়েই শুভসূচনা করে মাঠ ছাড়ে রোনাল্ড কোম্যানের দল।

advertisement
Evaly
advertisement