advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এত কিছুর পরও স্বামীর কাছেই ফিরলেন পুনম

অনলাইন ডেস্ক
২৮ সেপ্টেম্বর ২০২০ ১২:৫৪ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২০ ১৩:১০
স্বামী শ্যাম বম্বের সঙ্গে পুনম পাণ্ডে। ছবি : ইনস্টাগ্রাম থেকে নেওয়া
advertisement

বিয়ের মাত্র ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে হানিমুনে গিয়ে যৌন নিগ্রহ ও মারধরের অভিযোগ তুলেছিলেন ভারতের বিতর্কিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে। তবে এত কিছুর পরও তিনি ফিরে গেলেন তার স্বামী শ্যাম বম্বের কাছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, গতকাল রোববার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্বামী শ্যাম বম্বের সঙ্গে বিয়ের একটি হাসিখুশি ছবি পোস্ট করেছেন পুনম। তিনি বলেছেন, ‘আমরা নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে সবকিছু ঠিক করে নিচ্ছি।’ পুনমের কথার প্রসঙ্গ ধরেই শ্যাম বম্বে বলেন, ‘আমাদের মধ্যে সবকিছু ঠিক হয়ে গেছে, আমরা আবারও একসঙ্গেই থাকছি।’

বিতর্কিত মন্তব্য করে বার বার আলোচনায় আসা এ বলিউড অভিনেত্রী বলেন, ‘আসলে কী জানেন, আমরা দুজন দুজনকেই খুব ভালোবাসি। একে অপরের প্রেমে পাগল, তাই সবকিছু মিটিয়ে নিতেই হবে।’

গত ৯ সেপ্টেম্বর স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ দায়ের করেছিলেন পুনম পাণ্ডে। এমনকি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পুনম জানিয়েছিলেন, তার স্বামী তাকে এত মারধর করেছেন তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। শ্যাম বোম্বের হাতে মার খেয়ে পুনম হাসাপাতালে ভর্তি ছিলেন বলেও জানা যায়। এখানেই শেষ নয়, স্বামী শ্যাম বোম্বে তার ভিডিও বিক্রি করে টাকা রোজগার করেন বলেও অভিযোগ করেছিলেন।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নগ্ন-অর্ধনগ্ন ছবি-ভিডিও প্রকাশ করে কিংবা রাতের আধারে রাস্তায়, আবার কখনো স্টেডিয়ামে লুকিয়ে গিয়ে গায়ের পোশাক খুলে আলোচনায় থাকেন পুনম। সমালোচনাও কম নেই তার বিরুদ্ধে। সহকর্মীর বিরুদ্ধে যৌনাচরণ বা নিগ্রহের ভিত্তিহীন অভিযোগ করেও আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

advertisement
Evaly
advertisement