advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বলিউডের চার অভিনেত্রীর ক্রেডিট কার্ড জব্দ

অনলাইন ডেস্ক
২৮ সেপ্টেম্বর ২০২০ ২১:২৭ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ ০০:৩১
বলিউড তারকা দীপিকা, সারা, রাকুল ও শ্রদ্ধা (বাঁ থেকে)
advertisement

মাদকের সঙ্গে সংশ্লিষ্ট থকায় বলিউড তারকাদের নাম উঠে এসেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) তদন্তে। ইতিমধ্যেই জেরা করা হয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রিত সিং ও শ্রদ্ধা কাপুরের মতো প্রথম সারির অভিনেত্রীদের। যদিও দিনভর জিজ্ঞাসাবাদের পর চার অভিনেত্রীর প্রত্যেকেই দাবি করেছেন, তারা কোনোদিনই মাদক নেননি। তদন্তের স্বার্থে এই চার তারকারই ফোন নিয়ে নেওয়া হয়েছে।

এনসিবি'র তদন্তের জল গড়িয়ে এবার পৌঁছেছে এই নায়িকাদের আর্থিক সঞ্চয় পর্যন্ত। বিশেষ সূত্রের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, এই চার অভিনেত্রীর ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে। তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট স্টেটমেন্টও খতিয়ে দেখবে কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থা।

ইতিমধ্যেই তাদের ক্রেডিট কার্ডের মাধ্যমে টাকার লেনদেন খতিয়ে দেখা হয়েছে। মূলত কোনো মাদক বিক্রেতার সঙ্গে আর্থিক লেনদেন হয়েছে কি না, তা দেখার জন্যই এই পদক্ষেপ।

প্রতিবেদনে বলা হয়, সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার জয়া সাহাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদের সময় তার স্বীকারোক্তি এবং ফোনের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে বলিউডের আরও নামের খোঁজ পায় এনসিবি। সেখানেই ২০১৭ সালের একটি গ্রুপ চ্যাট  উঠে আসে। ওই চ্যাটে লেখা ‘ডি’ এবং ‘কে’-র সূত্র ধরেই এনসিবি দীপিকা এবং তার ম্যানেজার করিশ্মাকে সমন জারি করে।

জেরায় দীপিকা ওই চ্যাটের কথা স্বীকার করলেও তিনি জানান, তিনি নিজে মাদক নেননি। অন্যদিকে, বাকি তিনজনের নাম উঠে আসে রিয়াকে জিজ্ঞাসাবাদ করার সময়। দীপিকার সুরে সুর মিলিয়ে তারা এক কথা বললেও এনসিবি'র নজরদারিতে রয়েছেন তারা সবাই।

advertisement
Evaly
advertisement