advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
২৯ সেপ্টেম্বর ২০২০ ১২:৪৬ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৫:০০
প্রতীকী ছবি
advertisement

চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি চান্দু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে নগরের পতেঙ্গা এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে চান্দু মিয়াকে গ্রেপ্তার করা হয়। গত আগস্ট মাসে বরখাস্ত হওয়া ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ হেলালের সোর্স হিসেবে পরিচিত ছিলেন তিনি।

গত বৃহস্পতিবার ফেনী থেকে চট্টগ্রামের আগ্রাবাদে ফুফুর বাসায় বেড়াতে আসেন অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রী। দশম শ্রেণি পড়ুয়া ফুফুর এক মেয়ের সঙ্গে গত রোববার সন্ধ্যায় বেড়াতে যান ওই স্কুলছাত্রী। তাদের সঙ্গে দেখা হয় নুরী আক্তার নামে এক তরুণীর। নূরী স্কুলছাত্রীর ফুফাতো বোনের বান্ধবী। নুরি তাদের আগ্রাবাদের সুপারিওয়ালা পাড়ার বাসায় নিয়ে যান। সেখানে নিজের কক্ষে না নিয়ে চান্দু মিয়ার কক্ষে নিয়ে যান। অষ্টম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীকে চান্দুর কক্ষে জোর করে আটকে রাখা হয়। বাইরে অস্ত্রের মুখে রাখা হয় আরেক স্কুলছাত্রী তার ফুফাতো বোনকে।

ধর্ষণ শেষে কাউকে না বলার হুমকি দেখিয়ে ওইদিন রাতে তাদের সিডিএ এলাকার বাসায় পাঠিয়ে দেওয়া হয়। রাতে অষ্টম শ্রেণি পড়ুয়া ছাত্রী পুরো ঘটনার বর্ণনা দেন বাসায়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা বাদী হয়ে ডবলমুরিং থানায় মামলা করেছেন।

এর আগে গতকাল সোমবার নুরি আক্তার, তার স্বামী অন্তর হোসেন ও চান্দুর দেহরক্ষী রাজিব হোসেনকে গ্রেপ্তার করা হয় বলেও জানিয়েছে পুলিশ।

advertisement
Evaly
advertisement