advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২০ ১৯:১৬ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৯:১৬
প্রতীকী ছবি
advertisement

কুড়িগ্রামের উলিপুরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্ঠার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আজ মঙ্গলবার থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করেন। ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার।

ছাত্রীর পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলা হাতিয়া ইউনিয়নের রাম রামপুর এলাকার ওই ছাত্রী স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়াশুনা করে। ওই ছাত্রী রাস্তায় চলাচলের সময় পাশ্ববর্তী ধরনীবাড়ী ইউনিয়নের মাদারটারী তেলিপাড়া গ্রামের আ. আজিজের ছেলে আহসান হাবীব (১৯) তাকে দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। ওই যুবকের ভয়ে স্কুলছাত্রীর অভিভাবকরা তাকে বাড়ির বাইরে যাতায়াত বন্ধ করে দেন। পরবর্তীতে ছাত্রীর পরিবার থেকে ওই যুবকের পরিবারকে বিষয়টি জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে উঠে।

ঘটনার দিন সোমবার বিকেলে ওই স্কুলছাত্রী পাশেই অবস্থিত চাচার বাড়িতে পায়ে হেঁটে যাওয়ার সময় আগে থেকে ওৎ পেতে থাকা আহসান হাবীব রাস্তায় একা পেয়ে আবারো তাকে কু-প্রস্তাব দেন। এতে ওই ছাত্রী রাজি না হলে তাকে শফিকুল ইসলামের ফাঁকা বাড়ির একটি ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীর চিৎকারে তার মাসহ আশপাশের লোকজন এগিয়ে আসলে ওই যুবক পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চলে। পরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করেন। 

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, গ্রেপ্তার হওয়া যুববকে আজ বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

advertisement
Evaly
advertisement