advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পরকীয়া করে ধরা, যুবককে ‘ভয়ংকর’ শাস্তি

অনলাইন ডেস্ক
২৯ সেপ্টেম্বর ২০২০ ১৯:১৭ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৯:৫৫
প্রতীকী ছবি
advertisement

পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন এক যুবক। পরে প্রকাশ্যে নগ্ন করে তার পুরুষাঙ্গে ঝুলিয়ে দেওয়া হয় পাঁচ কেজি ওজনের পাথর। ভারতের উড়িষ্যার বালাসোর জেলার চৌমুখ গ্রামে ঘটে এ ঘটনা। 

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, শাস্তি পাওয়া যুবকের নাম বিজয় দাস ওরফে বাপি। স্থানীয়রা জানিয়েছে, বাপি নিজ গ্রামের এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। ওই যুবকের দুজন সন্তানও রয়েছে। কাজের অজুহাতে বাপি ওই নারীর বাড়িতে যাওয়া-আসা করতেন। প্রথমে গ্রামের বাসিন্দাদের কারও কোনো সন্দেহ না হলেও পরে বাপির আসা-যাওয়া বেড়ে যাওয়ায় সন্দেহ বাড়ে। গত রোববার বাপিকে ওই নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরেন স্থানীয়রা।

এরপর ওই গ্রামে সালিসের আয়োজন করা হয়। সালিসে অভিযুক্ত বাপিকে প্রকাশ্যে নগ্ন করা হয়। তারপর তার পুরুষাঙ্গে ৫ কেজি ওজনের পাথর ঝুলিয়ে দেওয়া হয়। দুই ঘণ্টারও বেশি সময় ধরে পাথরটি তার পুরুষাঙ্গে ঝোলানো ছিল। তারপর গ্রামেরই কিছু বয়স্ক মানুষ বাপিকে ছেড়ে দেওয়ার অনুরোধ জানান। পরে বাপিকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। আপাতত ওই যুবকের অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে।

স্থানীয় থানার ভারপ্রাপ্তক কর্মকর্তা (ওসি) সারদা প্রসন্ন মুদুলি জানান, এ বিষয়ে এখনো কারও বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়নি। বিষয়টি খতিয়ে দেখা হবে। ঘটনার প্রমাণ মিললে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

advertisement
Evaly
advertisement