advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

যাত্রী বেশে চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই

২৯ সেপ্টেম্বর ২০২০ ২২:৩৬
আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০ ০০:১২
ঢামেক হাসপাতালে আশরাফুল ইসলামের লাশ। ছবি : আমাদের সময়
advertisement

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কাজীর পাগলা এলাকায় অটোরিকশা চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম মো. আশরাফুল ইসলাম (২৬)।

তিনি জেলার শ্রীনগর উপজেলার বাগড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিন ভাই এক বোনের মধ্যে তিনি সবার বড় ছিলেন। তিনি এক সন্তানের জনক।

মৃতের ভাই সাইফুল জানান, তার ভাইকে তাদের বাড়ির কাছ থেকে কয়েক জন যাত্রী রিজার্ভ নিয়ে লৌহজং উপজেলার কাজীর পাগলা নামক স্থানের উদ্দেশে যান। সেখানে ওই যাত্রীরাই তাকে গলায় ধারালো অস্ত্র দ্বারা গলা কেটে তার অটোরিকশাটি নিয়ে যান। তিনি বলেন, ‘যাত্রী বেশে অটোরিকশাটিতে ছিনতাইকারীরা ছিলেন।’

তিনি জানান, আশরাফুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাত নয় টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। ’

advertisement
Evaly
advertisement