advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে ঝরল শিশুসহ ৬ জনের প্রাণ

আমাদের সময় ডেস্ক
৩০ সেপ্টেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০ ০০:৪২
advertisement

সড়কে বেপরোয়া যানে দুই ইলেকট্রিক মিস্ত্রি ও শিশুসহ ৬ জনের প্রাণহানি ঘটেছে। এদের মধ্যে সাতক্ষীরা ২ ও ভোলায় তিনজন নিহত হন। এ ছাড়া সিরাজগঞ্জে একজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : সাতক্ষীরা-যশোর মহাসড়কের সাতক্ষীরার তুজুলপুর এলাকায় ইটভাটার সামনে সড়কে দ্রুতগতির মোটরসাইকেল একটি মোটরভ্যানে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়। গতকাল বেলা ১২টায় এ দুর্ঘটনা

ঘটে। এ ঘটনা অপর আরোহী গুরুতর আহত হয়। তাকে খুলনা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিহতরা হলেন, সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়নের ভাড়–খালি গ্রামের মোক্কাবর রহমানের ছেলে রাকিবুল রহমান ও শহরের মুনজিতপুর এলকার আমজেদ হোসেনের ছেলে মোকলেসুর রহমান। গুরুতর আহত হয়েছেন শহরের বদ্দিপুর তালতলা এলাকার আসাদুল ইসলাম।

সাতক্ষীরা সদর থানার এএসআই মোস্তাফিজুর রহমান জানান, দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে রাকিবুল, মোকলেসুর ও তৈয়েবুর ঝাউডাঙ্গা বাজারের ইলেকট্রিক কাজ করতে যাচ্ছিলেন। পথে তুজুলপুর ইটভাটার সামনে পৌঁছলে সড়কের পাশে রাখা একটি মোটরভ্যানের সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে যায় তারা। এতে ঘটনাস্থলেই রাকিবুল ও মোকলেসুর রহমান নিহত হয়।

দৌলতখান ও চরফ্যাশন : ভোলা-চরফ্যাশন সড়কের বাংলাবাজার এলাকায় সকালে বাসচাপায় কবির হোসেন নামে এক পথচারী নিহত হয়। একই দিনে সকালে দৌলতখানের সৈয়দপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মিজিরহাট এলাকার মহাজন বাড়ির মোড় সড়কে অটোরিকশা (বোরাক) চাপায় লামিয়া (৮) নামে এক শিশু নিহত হয়। সে উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের আকবর হোসেনের মেয়ে। এ ছাড়া চরফ্যাশনের কাইমউদ্দিন মোড়ে গতকাল দুপুরে তেলের ট্যাংকের সঙ্গে যাত্রীবাহী অটোরিকশ (বোরাক) সংঘর্ষে দিদারুল ইসলাম নামে এক যাত্রী নিহত হয়। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়। দিদার আছলামপুর ইউনিয়ন খোদেজাবাগ গ্রামের বশির উল্লার ছেলে ।

রায়গঞ্জ : সিরাজগঞ্জের রায়গঞ্জে ঢাকা-বগুড়া মহাসড়কের ষোলমাইল এলাকায় গতকাল দুপুরে বাসচাপায় অটোভ্যানচালক জিয়াউর রহমান নিহত হয়। সে উপজেলার ধানগড়া ইউনিয়নের তেলিজানা গ্রামের মন্œাফ সেখের ছেলে।

advertisement
Evaly
advertisement