advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সাভারে চাঁদাবাজির অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

সাভার প্রতিনিধি
৩০ সেপ্টেম্বর ২০২০ ০৮:৫৬ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০ ০৯:০০
সাইদুর রহমান সুজন
advertisement

সাভারে চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেতা ও স্থানীয় বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার গভীর রাতে সাভার থানায় তলব করে তাকে গ্রেপ্তার দেখিয়ে হাজতে রাখা হয়। সাইদুর রহমান সুজন সাভারের বিরুলিয়ার কাকাব এলাকার মৃত আতা নুল্লার ছেলে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই এলাকায় প্রভাবশালী এক ব্যক্তির স্বজন জনৈক আশরাফুল ইসলাম নিজের জমিতে বাড়ি নির্মাণ করছিলেন। মালিকানা সংক্রান্ত জটিলতার জের ধরে তার কাছে ইউপি চেয়ারম্যান লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন। এমন অভিযোগ এনে আশরাফুল সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পরে বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হলে মঙ্গলবার রাতে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে থানায় তলব করা হয়। এদিন গভীর রাতে তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয় বলে জানান সাইফুল ইসলাম।

তবে অভিযোগ অস্বীকার করে সুজন বলেছেন, তিনি কোন চাঁদা চাননি। জমির মালিকানা সংক্রান্ত একটি বিরোধ একটি সালিশ থেকে আশরাফুল ইসলামকে সংক্ষুব্ধ পক্ষকে ক্ষতিপূরণ হিসেবে ৫ লাখ টাকা দেওয়ার রায় দিয়েছিলেন তিনি।

advertisement
Evaly
advertisement