advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কুপিয়ে অটোরিকশা ছিনতাই, মৃত্যুর আগে ঘাতকদের নাম লিখে গেলেন চালক

লৌহজং (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
৩০ সেপ্টেম্বর ২০২০ ১৯:২১ | আপডেট: ১ অক্টোবর ২০২০ ০৮:৫৬
অটোরিকশাচালক আশরাফুল এবং তার লিখে যাওয়া হত্যাকারীর নাম
advertisement

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় যাত্রীবেশে চালকের গলা ও শরীরে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চালক আশরাফুল মৃত্যুর আগে মাটিতে হত্যাকারীদের নাম লিখে গেছেন। এর সূত্র ধরে পুলিশ হাসান, রাজা ও তাদের সহযোগী রুবেলকে গ্রেপ্তার করেছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার হলদিয়া ইউনিয়নের চানখার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, অটোরিকশাটি ছিনতাইয়ের সময় আশরাফুল বাধা দিলে দুর্বৃত্তরা তার গলা ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। এর কিছুক্ষণ পর জ্ঞান ফিরলে রক্তাক্ত অবস্থায় আশরাফুল গোয়ালীমান্দ্রা বটতলা এলাকায় যান। সেখানে স্থানীয়দের সহযোগিতায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসকরা আশরাফুলকে মৃত ঘোষণা করেন।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন বলেন, ‘ছুরিকাঘাতের পর আশরাফুল মাটিতে হাসান ও রাজা নামে দুজনের নাম এবং একটি আংশিক মোবাইল নম্বর লিখে রেখে যান। সেই সূত্র ধরে হাসান ও রাজাকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া তাদের দেওয়া তথ্যানুযায়ী রুবেল নামের আরেক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। নিহত আশরাফুলের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

ওসি মো. আলমগীর হোসাইন জানান, আশরাফুলের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর থানার বাঘরা এলাকায়। এ ঘটনায় লৌহজং থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন আশরাফুলের পরিবার।

advertisement
Evaly
advertisement