advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মুজিববর্ষ উপলক্ষ্যে অগ্রণী সমাজকল্যাণ যুব সংঘ’র গাছের চারা বিতরণ

নিজস্ব প্রতিবেদক
১ অক্টোবর ২০২০ ১৫:৫৫ | আপডেট: ৩ অক্টোবর ২০২০ ১৪:১২
গাছের চারা বিতরণ
advertisement

প্রতিষ্ঠার শুরু থেকেই যুব জাগরণের লক্ষ্যে নানামুখী উন্নয়ণমূলক কার্যক্রমের আয়োজন করে আসছে যুবদের নিয় গঠিত সামাজিক সাংস্কৃতিক সংগঠন অগ্রণী সমাজকল্যাণ যুব সংঘ। জাতীয় দিবস উদযাপনের পাশাপাশি নিয়মিত বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করে আসছে সংগঠনটি। ২০০৮ সালে প্রতিষ্ঠিত এই যুব সংগঠনটি টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের অন্তরভুক্ত ঝিকুটিয়া-ধোকেরকুল গ্রামের যুবকদের প্রাণের সংগঠন।

যুবকদের জীবন মান উন্নয়ণের জন্য সংগঠনটি বিভিন্ন সময়ে যুবকদের নানা বিষয়ে প্রশিক্ষণ প্রদানসহ বিভিন্ন কর্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষ্যে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেছেন সংগঠনটি। ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা’র সহযোগিতায়, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস. এম হাসান তালুকদারের তত্ত্বাবধানে এবং অগ্রণী সমাজকল্যাণ যুব সংঘ’র উদ্যোগে দুই শতাধিক ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

গ্রামের নানা বয়সি মানুষের মধ্যে চারা বিতরণের এই কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ডা. মো. শামীম রেজা ও সংগঠনের সাধারণ সম্পাদক চপল মাহমুদ। চারা বিতরণ শেষে সংগঠনের সদস্যদের নিয়ে তিনটি চারা রোপন করা হয়।

advertisement
Evaly
advertisement