advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

হালুয়াঘাটে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

হালুয়াঘাট প্রতিনিধি
২ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ১ অক্টোবর ২০২০ ২২:৩৬
advertisement

ময়মনসিংহের হালুয়াঘাটে বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগে গত বুধবার রাতে ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন ১২ নং স্বদেশী ইউপি চেয়ারম্যান জিহাদ হোসেন সিদ্দিকী ইরাদ, বাট্রা গ্রামের সোহেল ও ফুলপুর উপজেলার শাজাহান ওরফে সাজু। নিহতের নাম আবদুল কাদির। তিনি উপজেলার স্বদেশী ইউনিয়নের গাজিপুর গ্রামে হাজি আয়ুব আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, বুধবার বিকালে কংশ নদী থেকে ড্রেজিংয়ের মাধ্যমে উত্তোলিত বালু আনতে গাড়ি পাঠান স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ। উত্তোলিত বালুগুলো নিজস্ব জমিতে থাকার কারণে বাধা দেন নিহত আবদুল কাদির ও তার স্বজনরা। এ খবর শুনে ইউপি চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে রামদা হাতে নিয়ে অতর্কিত হামলা চালান। এতে বাধা দিলে আবদুল কাদিরকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ ও তার সহযোগীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে ফরিদ মিয়া বাদী হয়ে ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

হালুয়াঘাট থানার ওসি মাহমুদুল হাসান বলেন, চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদের বিরুদ্ধে হত্যা, মাদক ও চাঁদাবাজিসহ ৭ মামলা চলমান রয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

advertisement
Evaly
advertisement