advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ইভ্যালিতে পাওয়া যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এ২১এস

প্রেস বিজ্ঞপ্তি
৭ অক্টোবর ২০২০ ১১:৫১ | আপডেট: ৭ অক্টোবর ২০২০ ১১:৫১
advertisement

মুঠোফোনের অন্যতম বিখ্যাত ব্র্যান্ড স্যামসাংয়ের ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যাম বিশিষ্ট ‘গ্যালাক্সি এ২১এস’ মডেলের হ্যান্ডসেট বাজারে এনেছে ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি। স্যামসাং বাংলাদেশ, ফেয়ার ইলেকট্রনিক্স এবং এক্সেল টেলিকমের সহযোগিতায় ফোনটি পাওয়া যাচ্ছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বুধবার এ তথ্য নিশ্চিত করে ইভ্যালি। এতে বলা হয়, গ্রাহকদের কাছে বহুল জনপ্রিয় ‘এ’ সিরিজের নতুন এই মডেলটি বাজারে আনতে ইতোমধ্যে প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ইভ্যালি। ‘এক্সক্লুসিভ লঞ্চ’র আওতায়, ক্রেতারা শুধু ইভ্যালি প্ল্যাটফর্ম থেকেই স্যামসাং এ২১এস অর্ডার করতে পারবেন।

ডিভাইসটি সম্পর্কে জানানো হয়, ৬.৫ ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত ডিভাইসটিতে আছে চারটি ব্যাক ক্যামেরা। কোয়াড প্রযুক্তির ক্যামেরাগুলোর মধ্যে ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড (১২৩ ডিগ্রী) ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের একটি করে ম্যাক্রো ও লাইভ ফোকাস লেন্সযুক্ত ক্যামেরা রয়েছে। আছে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

শক্তিশালী এক্সিনোজ ৮৫০ অক্টাকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১০ ওয়ান ইউআই ২.০ অপারেটিং সিস্টেম আছে ডিভাইসটি। দুটি ফোরজি নেটওয়ার্ক সমর্থিত সিমসহ অতিরিক্ত ডাটা সংরক্ষণের জন্য এতে আছে ডেডিকেটেড মেমরি কার্ড স্লট। একবার চার্জ দিয়ে ডিভাইসটির ব্যবহারকারীকে দীর্ঘক্ষণ। এতে আছে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তিসহ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের স্যামসাং এ২১এস এর বাজারমূল্য ধরা হয়েছে ১৬ হাজার ৯৯৯ টাকা।

advertisement
Evaly
advertisement