advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

খোলামেলা ফটোশুট করে সমালোচনায় ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
১৭ অক্টোবর ২০২০ ১২:০৬ | আপডেট: ১৭ অক্টোবর ২০২০ ১৩:২৯
সানা ম্যারিনের এ ছবিটি নিয়েই বিতর্ক উঠেছে। ছবি : সংগৃহীত
advertisement

খোলামেলা ফটোশুট করে সমালোচনার মুখে পড়েছেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা ম্যারিন। শার্ট না পরেই ব্লেজার পরে একটি সাময়িকীতে পোজ দেওয়ায় ৩৪ বছর বয়সী এ প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিতর্ক ওঠে।

মার্কিন সংবাদমাধ্যম সিএননের খবরে বলা হয়, বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী সানা ম্যারিন সম্প্রতি ট্রেন্ডি নামক এক সাময়িকীর জন্য ফটোশুটে অংশ নেন। এ সাময়িকীর প্রচ্ছদে তুলে ধরা হয় তাকে। গত ৯ অক্টোবর ট্রেন্ডি সাময়িকীর নতুন সংস্করণ প্রকাশিত হয়। সেখানে সানা ম্যারিন তার সংগ্রামের কথা, পারিবারিক জীবনের সঙ্গে কাজের সমন্বয়সহ নানা কথা বলেছেন। এ প্রচ্ছদের জন্য করা ফটোশুটে ব্লেজার পরে পোজ দেন সানা। তবে সানার সে ব্লেজারের নিচে ছিল না কোনো শার্ট। আর এতেই ওঠে বিতর্ক।

সানা ম্যারিনকে নিয়ে করা ট্রেন্ডি সাময়িকীর প্রচ্ছদ ছবি। ছবি : সংগৃহীত 

ট্রেন্ডির প্রকাশনার সঙ্গে যুক্ত মারি পালুসালো জুসিনমাকি বলেন, ‘সানা ম্যারিনের ফটোশুট এবং তাকে নিয়ে করা প্রচ্ছদ স্টোর নিয়ে প্রচুর বিতর্ক তৈরি হয়েছে। এমন ফটোশুট আমরা আগেও করেছি। কিন্তু সেসব নিয়ে তখন এমন প্রতিক্রিয়া দেখা যায়নি।’

নারীদের লাইফস্টাইল সাময়িকীতে একজন প্রধানমন্ত্রীকে নিয়ে আলোচনায় অনেকে হতাশ। সমালোচকরা বলছেন, প্রধানমন্ত্রীর দায়িত্ব অনেক গুরুত্বপূর্ণ। এমন কাজ করে সানা ম্যারিন সময়ের অপচয় করেছেন। তবে অনেকেই সানার পক্ষ নিয়েছেন। অনেকেই নিজেদের ছবি পোস্ট করে সানার প্রতি নিজেদের সমর্থনের কথা প্রকাশ করেছেন।

advertisement
Evaly
advertisement