advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রোনালদোর সতীর্থকে পেতে রিয়াল-বার্সার যুদ্ধ

স্পোর্টস ডেস্ক
১৭ অক্টোবর ২০২০ ১৮:১৫ | আপডেট: ১৭ অক্টোবর ২০২০ ২১:০৭
পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো এবং তার জাতীয় দলের সতীর্থ ফার্নান্দেজ
advertisement

মাঝ মাঠের এক যাদুকরকে পেতে যুদ্ধে জড়াচ্ছে দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। ক্রিশ্চিয়ানো রোনালদোর সতীর্থ মাঝ মাঠের এই প্রাণ ভোমরা বুনো ফার্নান্দেজ খেলেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। এই জানুয়ারিতে ম্যানইউতে যোগ দেওয়া ফার্নান্দেজের রিয়াল-বার্সা দুই ক্লবাই যোগাযোগ করেছে বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল।

এ বছরের জানুয়ারিতে পর্তুগালের স্পোর্টিং সিপি থেকে ৬০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ম্যানইউতে আসেন ফার্নান্দেজ। যা বাংলাদেশি টাকায় প্রায় ৫৯৬ কোটি টাকা। ডেইলি মেইল জানায়, রিয়াল-বার্সা তাকে নিজেদের দলে ভেড়ানোর জন্য আগ্রহী। ইতিমধ্যে তার সঙ্গে যোগাযোগও শুরু করে দিয়েছে।

ব্রিটিশ গণমাধ্যমগুলোতে এ খবর আসে টটেনহাম হটস্পারের বিপক্ষে ৬ গোলের লজ্জার হারের পর। বলা হয় এই পর্তুগিজ অখুশি এই হারের পর থেকে। এরপর থেকেই তিনি ভাবতে থাকেন নতুন চ্যালেঞ্জ নেওয়ার। এমন সংবাদের পর নড়ে চড়ে বসে রিয়াল-বার্সা।

তবে ম্যানইউ বস ওলে গানার সুলশার উলটো জানালেন, ‘এমন সংবাদ প্রচার করা হচ্ছে ম্যানইউ ও ফার্নান্দেজের মধ্যে দূরত্ব সৃষ্টির জন্য। সুলশার বলেন, ‘এগুলো হচ্ছে আমাদের মাঝে দূরত্ব তৈরির জন্য। যেগুলো বলা হচ্ছে এগুলো হওয়ার সম্ভাবনা নেই।’

advertisement
Evaly
advertisement