advertisement
advertisement

সাড়ে ৩ বছর বয়সী চাচাতো বোনকে ধর্ষণ করল কিশোর!

তাড়াইল প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২০ ২০:৩৯ | আপডেট: ১৭ অক্টোবর ২০২০ ২১:৪৭
advertisement

পুকুরে গোসল শেষে বাড়ি ফেরার পথে সাড়ে তিন বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়নের এক গ্রামে আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগ তোলা হয়েছে রাকিব (১৬) নামের এক কিশোরের বিরুদ্ধে। সে ভুক্তভোগীর সম্পর্কে আপন চাচাতো ভাই।

আজ বিকেল সাড়ে ৩টার দিকে ভুক্তভোগীকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরিবার। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ওই শিশুকে কিশোরগঞ্জের ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসক। ঘটনার পরপর রাকিব গা ঢাকা দিয়েছে। তার বাবার নাম কামাল মিয়া। তারা ভুক্তভোগীর গ্রামেরই বাসিন্দা।

এ ঘটনায় ইটনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান। তিনি বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাকিবকে গ্রেপ্তারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

পুলিশ জানায়, আজ দুপুর দেড়টার দিকে পুকুরে গোসল সেরে শিশুটি বাড়ি ফিরছিল। এ সময় রাকিব তাকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটি চিৎকার শুরু করে। শিশুটির মা সেখান থেকে মেয়েকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বিকেল সাড়ে ৩টায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন আখতার তন্নী শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠান। তিনি বলেন, ‘শিশুটির অবস্থা ভালো না।’

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানা গেছে, ধর্ষণের ঘটনা হওয়ায় হাসপাতাল থেকে তাড়াইল থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরের সেখানকার ওসি মো. মুজিবুর রহমানের ব্যবস্থাপনায় শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পাশাপাশি ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামানকেও জানান তিনি। এ খবরের ভিত্তিতে ইটনা থানা পুলিশ সন্ধ্যার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে।

advertisement
Evaly
advertisement