advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

চট্টগ্রামে তিন নারী ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো
১৮ অক্টোবর ২০২০ ০০:০০ | আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ০০:০৫
advertisement

গাড়িতে যাত্রীবেশে উঠে এক বৃদ্ধার গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাইয়ের অভিযোগে তিন নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার নগরীর খুলশী জাকির হোসেন সড়কে এ ঘটনা ঘটে। তারা সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার তিনজনের নাম রুবিনা (৩০), শাহানা বেগম (৩৭) ও রিপা আক্তার (৩০)।

নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার জানান, ফেনীর ফুলগাজী থেকে তরু চৌধুরী নামে ৬৫ বছর বয়সী এক নারী নগরীর খুলশী থানার নিউ ঝাউতলা এলাকায় বোনের বাসায় আসেন। শনিবার সকালে তিনি বোনের ছেলে হারাধনকে সঙ্গে নিয়ে একে খান মোড়ে যাচ্ছিলেন। আমবাগান রেলক্রসিং থেকে তারা গাড়িতে উঠেন। গাড়ি জাকির হোসেন রোডের ডায়াবেটিক হাসপাতালের সামনে এলে বোরকা পরিহিত পাঁচ নারী বমি করার ভান করে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করেন। হট্টগোলের একপর্যায়ে তাদের একজন তরুর গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নেয়। চালক বিষয়টি বুঝতে পেরে গাড়ি থামিয়ে দেন। তখন তারা নেমে দৌড়ে পালানোর সময় হারাধন চিৎকার দিলে অন্য যাত্রীরা তাদের পিছু নেন। তারা তিনজনকে ধরে ফেলেন ও চেইনটি উদ্ধার করেন। খবর পেয়ে খুলশী থানা থেকে পুলিশ গিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। কুলছুমা ও স্বপ্না রানী নামে দুজন ছিনতাইকারী পলাতক আছেন।

গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে চট্টগ্রামের কোতোয়ালি, রাউজান ও কুমিল্লার হোমনা থানায় পৃথকভাবে ছিনতাইয়ের মামলা আছে বলে পুলিশ জানায়।

advertisement
Evaly
advertisement